বিয়ের পর প্রথম জন্মদিন, প্রমিতার জন্য স্পেশ্যাল করে তুললেন রুদ্রজিৎ

বিয়ের দিন কয়েকের মধ্যেই প্রমিতার জন্মদিনকে স্পেশ্যাল করে তুললেন রুদ্রজিৎ।

প্রেমদিবসের দিনই আংটি বদল সেরে জীবনের নতুন অধ্য়ায় শুরু করেছেন রুদ্রজিৎ-প্রমিতা। সঙ্গে আইনি বিয়ের পর্বটাও মিটিয়ে নিয়েছেন সেই দিন। এবার প্রমিতার জন্মদিনকে স্পেশাল করে তুলতে দেখা গেল রুদ্রজিৎকে।

প্রমিতার কথা অনুযায়ী, তাঁর ইচ্ছে পূরণ করতে গত রাত থেকেই মনের মতো করে বাড়িয়ে সাজিয়েছেন অভিনেতা। আলোয়, হার্ট শেপ লাল বেলুনে। ছিল সাদা, হলুদ বেলুনও। দেওয়ালে আটকানো হ্যাপি বার্থ ডে মোটিফ। তাতেও ঝিকমিক করছে আলো। সঙ্গে প্রমিতার নাম লেখা হৃদয়ের আকারের লাল ভেলভেট কেক। রাত ১২টা বাজতেই স্লিভলেস, হাঁটু ছোঁয়া ড্রেসে ‘পরি হুঁ ম্যায়’ প্রমিতা। সাদা ব্লেজারে যথারীতি সুপুরুষ রুদ্রজিৎ।

আরও পড়ুন: রূপের উত্তাপ! কেরালায় স্যুইম স্যুটে সানি লিওন, বোল্ড বিকিনি লুকে গ্রীষ্মকে ডাকছেন দিশা পাটানি

কেক কাটা, জন্মদিনের গান, শুভেচ্ছা, একে অন্যকে কেক খাইয়ে দেওয়া– রীতি মেনেই হয়েছে সব। ‘‘আর খেয়েছি বিরিয়ানি, ফিরনি। আমাদের ভীষণ পছন্দের খাবার। ডায়েট করতে গিয়ে এসব ভুলেই গিয়েছি প্রায়। কিন্তু জন্মদিনের আগে কে ডায়েট করে?’’ যুক্তি ‘বার্থ ডে গার্ল’-এর।

আইনি বিয়ের পর জন্মদিনের অনুষ্ঠানে রুদ্রজিৎকে স্বামী বলেই উল্লেখ করেন প্রমিতা। ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘যখন husband surprised করে.. Best birthday gift..’।

জন্মদিনে প্রমিতাকে নিজের রানি হিসেবে সম্মোধন করেছন রুদ্রজিৎ। কেকের উপর সেই নামই লিখেছেন।

আরও পড়ুন: ভাঙছে ৩ নম্বর বিয়েও! ডিভোর্সের মামলা দায়ের করলেন মার্কিন মডেল কিম কার্দাশিয়ান