তৃতীয় বিয়েও ভাঙছে শ্রাবন্তীর? ইনস্টায় একে অপরকে আনফলো,ডিলিট রোশনের সব ছবি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 ফের বিয়ে ভাঙতে চলেছে শ্রাবন্তীর। টলিপাড়ার পুজোর ঠিক আগেই এমন জল্পনা শোনা গিয়েছিল। এবার বর্তমান বর রোশন সিং স্বীকার করে নিলেন তিনি আর শ্রাবন্তী একসঙ্গে থাকছেন না।

গত বছরই এপ্রিলেই রোশন সিংয়ের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন শ্রাবন্তী। চুপিসারে প্রায় কাওকে না জানিয়ে সেরে ফেলেছিলেন বিয়েটা। প্রথম দুর্গাপুজো চুটিয়ে উপভোগও করেন দুজনে। ষষ্ঠী থেকে দশমীর ছবিতে ভরে গিয়েছিল শ্রাবন্তীর ইনস্টাগ্রাম। কিন্তু এবারে কোনও নতুন ছবি তো নেইই, বরং একে অপরকে আনফলো করেছেন তাঁরা। শ্রাবন্তীর প্রোফাইল থেকে গায়েব রোশনের সঙ্গে সমস্ত ছবি। শ্রাবন্তীর ইনস্টার দেওয়ালে শুধু দুটি গ্রুপ ছবিতেই রয়েছেন রোশন।

বিয়ে থেকে পরবর্তী সমস্ত ছবি উধাও। এমনকী শ্রাবন্তীর ছেলে অভিমন্যুর প্রোফাইলেও বেশ কিছু ছবি ছিল, সেগুলোও দেখা যাচ্ছে না। কিষাণ বিরাজের সঙ্গে বিয়ে ভাঙার পরও তো এমনটাই হয়েছিল! স্মৃতি মনে পড়ছে অনুরাগীদের। পুরো পুজোটাই বেহালার বাড়িতে কাটিয়েছেন শ্রাবন্তী। অন্যদিকে রোশন নাকি জানিয়েছেন, দশমীর প্রায় দশদিন আগে থেকে শ্রাবন্তীর থেকে আলাদা থাকছেন তিনি।

আরও পড়ুন: অনুরাগীদের জন্য সুখবর, সোশ্যাল মিডিয়ায় করোনা মুক্তির খবর দিলেন অপরাজিতা

১৩ অগস্ট রোশন-শ্রবান্তীর জন্মদিন। একে অপরকে নিয়ে পোস্ট করেছিলন। কিন্তু এখন ইনস্টাগ্রামে একে অপরের জন্য করা জন্মদিনের পোস্টও নেই। সম্প্রতি একবছর পূর্ণ হয়েছে তাঁদের বিয়ের। ধুমধাম করে বিবাহবার্ষিকী পালনের কথা ছিল। করোনা কালে তা হয়নি। তবে কিছুদিন আগে রোশনের নতুন জিমের উদ্বোধনেও গিয়েছিলেন শ্রাবন্তী। তাহলে এমন কী হল?

 

View this post on Instagram

 

@subhashreeganguly_real @rajchoco @singhroshan399

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

শ্রাবন্তী-রোশনের সংসার ভাঙার গুঞ্জনে বিতর্কের ঘি ঢেলে দিয়েছেন রোশন নিজেও। নিউজ ১৮ বাংলাকে রোশন জানিয়েছেন ‘দশমীর প্রায় ১০ দিন আগে থেকেই আমি আর শ্রাবন্তী আলাদা থাকছি ৷’ টাইমস অব ইন্ডিয়া রোশনকে জিজ্ঞেস করলে তিনি বলেন, ‘হ্যাঁ, এটা সত্যি যে আমরা একসঙ্গে থাকছি না। তবে আমি এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি নই। কারণ, আমাদের অতীত হয়ে যাওয়া সম্পর্ককে আমি সম্মান করি।’

অন্যদিকে, শ্রাবন্তী টাইমস অফ ইন্ডিয়াকে জানিয়েছেন, ‘সব সম্পর্কেই ওঠাপড়া থাকে। আমরা এখন আলাদা থাকছি ঠিকই, তবে চেষ্টা করছি সমস্যা গুলো মেটানোর।হয়তো আমাদের সম্পর্কের “হানিমুন পর্ব” শেষ হয়ে গেছে। তার মানে এই না যে আমাদের সম্পর্ক শেষ হয়ে গেছে। সমস্ত সম্পর্কেই উঁচুনিচু বাঁক আছে। আমি বিশ্বাস করি, আমাদের নিজেদের সমস্যা আমরা নিজেদের মতো করে সমাধান করে নেব। সম্পর্কটা আবার জোড়া লাগবে।’

২০০৩ সালে বাংলা সিনেমার পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিয়ে হয়েছিল শ্রাবন্তীর। তাঁদের একটি সন্তানও রয়েছে। এখনও শ্রাবন্তীর সঙ্গেই থাকে ছেলে ঝিনুক। ২০১৬য় পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিচ্ছেদের পর সেই বছরই মডেল কিষাণ বিরাজের সঙ্গে আইনি বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। এক বছরের মধ্যে ভেঙেও যায় সেই সম্পর্ক। তারপরে ২০১৯ সালে রোশনের সঙ্গে বিয়ে করেন নায়িকা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই বিচ্ছেদের জল্পনায়, আশঙ্কার কালো মেঘ অনুরাগীদের মনে।

আরও পড়ুন: হাসপাতালে জনপ্রিয় অভিনেতা ‘শঙ্খ’ প্রতীক সেন, চিন্তায় ‘মোহর’ অনুগামীরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest