Srabanti Chatterjee And Abhirup Nag Broken Up? What Did The Actress Say

Srabanti Chatterjee: টেকেনি তিন বিয়ে, এবার কি অভিরূপের সঙ্গে প্রেমটাও টিকল না নায়িকার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ফের শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ‘মন ভাঙার’ (Srabanti Chatterjee Break Up) খবর চাউর হতেই চাপানউতর বিনোদন জগতে।

বছর তিনেক আগে ভালোবেসে তিন নম্বরবার বিয়ে করেছিলেন শ্রাবন্তী। পাত্র রোশন সিং। বছর ঘুরতে না ঘুরতেই আলাদা হন দু’জনে। এরপর মাস কয়েক যেতে না যেতেই ব্য়বসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের খবর চাউর হয়ে যায়। মাস কয়েক আগেও শ্রাবন্তী-অভিরূপকে হামেশাই একসঙ্গে দেখা যেত টলিউডের নানান পার্টিতে। দুর্গাপুজোর সময়ও শ্রাবন্তীর হাত ধরে টলিউড তারকাদের ঘরোয়া পার্টিতে হাজির ছিলেন অভিরূপ।

প্রকাশ্যে পরস্পরককে ভালোবাসার কথা কোনওদিনই স্বীকার করেননি দুজনে। তবে একসঙ্গে হ্যাং আউট হোক বা দেশে-বিদেশে ছুটি কাটানো, শ্রাবন্তীর সঙ্গী অভিরূপ। সোশ্যাল মিডিয়াতে ‘ফ্যান-বয়’ অভিরূপ আর শ্রাবন্তীর কথোপকথনও সবার নজর কাড়ত। কিন্তু মাস কয়েক যেতে না যেতেই তাল কাটল!

আরও পড়ুন: Swastika Mukherjee: স্বস্তিকা অন্তঃসত্ত্বা? ‘বেবি বাম্পে’র ছবি পোস্ট করলেন নায়িকা

শোনা যাচ্ছে, ব্রেক আপ হয়ে গিয়েছে শ্রাবন্তী-অভিরূপের। তবে কোনও তিক্ততা নয়, পারস্পরিক বোঝাপড়ার মাধ্যমেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। এই ব্যাপারে শ্রাবন্তীকে প্রশ্ন করা হলে তিনি এক সংবাদমাধ্যমকে জানান, ‘আমরা একই আবাসনে থাকি। এখনও ভালো বন্ধু। কোনও বিচ্ছেদ হয়নি। অভিরূপের কোম্পানির ব্র্যান্ড অ্যাম্বাসাডার আমি’।  কিন্তু ডিসেম্বরের শুরুতেই অন্য রূপে দেখা গেল অভিরূপ-শ্রাবন্তীকে। অভিনেত্রীর ছবি সমাজমাধ্যমে ভাগ করে নিয়ে অভিরূপ জানালেন ‘ধন্যবাদ’।

তা হলে কি ফের জোড়া লাগছে অভিরূপ-শ্রাবন্তীর সম্পর্ক? না কি বিচ্ছেদের খবর পুরোটাই গুজব? কিন্তু হঠাৎ কী কারণে শ্রাবন্তীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করলেন অভিরূপ? সম্প্রতি একটি নতুন ব্যবসায় হাত দিয়েছেন অভিরূপ। বিশেষ বন্ধুর সেই নতুন ব্যবসার প্রথম দিন সেই দোকানের উদ্বোধনে যান শ্রাবন্তী। তাই নিজের সমাজমাধ্যমে অভিনেত্রীকে ধন্যবাদ জানান অভিরূপ।

আরও পড়ুন: Aindrila Sharma: আবার হাসিখুশি ঐন্দ্রিলাকে দেখতে পারবেন! জেনে নিন কোথায়, কী ভাবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest