Srabanti Chatterjee and Priyanka Sarkar - two actresses will share the screen for the first time

শ্রাবন্তী-প্রিয়াঙ্কার ‘ধাপ্পা’! প্রথমবার স্ক্রিন শেয়ার করবেন দুই অভিনেত্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

একসঙ্গে কাজ করতে চলেছেন টলিপাড়ার এই দুই অভিনেত্রী।  নতুন বাংলা ছবির শুটিংয়ে ফিরছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। সঙ্গে থাকছেন প্রিয়াঙ্কা সরকার।  দুই নায়িকাকে নিয়ে সাইকোলজিক্যাল থ্রিলার তৈরি করছেন পরিচালক অংশুমান প্রত্যুষ। তাঁর নতুন ছবির নাম ‘ধাপ্পা’। আগামী ১৫ সেপ্টেম্বর থেকে শুটিং শুরু, দক্ষিণ ২৪ পরগনার শাসনে।

টলিউডে শুধু নায়িকাদের নিয়ে তৈরি ছবির সংখ্যা কমই। পরিচালকের কথায়, ‘‘গল্পটি দু’জন নারীর মনস্তত্ত্ব নিয়ে। ‘নির্ভয়া’ করতে গিয়ে প্রিয়াঙ্কার অভিনয়ের ধার দেখেছি। আর শ্রাবন্তীর সঙ্গে কাজ করারও ইচ্ছে ছিল বহু দিন ধরেই। একসঙ্গে দুই বলিষ্ঠ অভিনেত্রীকে নিয়ে শুরু করতে চলেছি ছবির কাজ।’’

আরও পড়ুন: সি-থ্রু পোশাক! কল্পনার জন্য কিছুই অবশিষ্ট রাখলেন না মার্কিন অভিনেত্রী Megan Fox, দেখুন ভিডিও

ছবিতে শ্রাবন্তী এমন একটা চরিত্রে অভিনয় করছেন, যে নিজেকে বাইরের লোকজনের থেকে দূরে সরিয়ে রাখতেই পছন্দ করে। যদিও প্রিয়াঙ্কা এক আধুনিক কর্মরতা নারী। এদের দু’জনকে মিলিয়ে দেবে এক বৃষ্টির রাত। যখন প্রিয়াঙ্কা এসে আশ্রয় নেবে শ্রাবন্তীর বাড়িতে।

শোনা যাচ্ছে, গল্পের প্রয়োজনে আরও টোনড বডি দরকার। তাই কড়া ডায়েটে রয়েছেন শ্রাবন্তী। জানালেন, খাওয়ার পরিমাণ কমিয়ে দিয়েছেন অনেকটাই। প্রচুর পরিমাণে লিকুইড খাচ্ছেন। প্রিয়াঙ্কাও জানালেন, এটা খুব চ্যালেঞ্জিং একটা প্রোজেক্ট। যেখানে অভিনয় করতে সকলেই চাইবে। শ্রাবন্তী যোগ করছেন, ‘আমি আর প্রিয়াঙ্কা দু’জনেই গুরুত্বপূর্ণ চরিত্র করছি। তবে কে ভালো, কে মন্দ, সেটা ছবি দেখা শেষ করলেই বোঝা যাবে। যেহেতু থ্রিলার, তাই গল্পটা দর্শকের কাছে এখন ভাঙছি না’।

আরও পড়ুন: বাংলাদেশের নায়িকা পরীমনি এবার সাংবাদিকের দায়িত্বে !

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest