Srabanti Chatterjee files a divorce case and demands for alimony from Roshan Singh

নতুন টানাপড়েন! শুধু বিবাহবিচ্ছেদ নয়, এবার রোশনের থেকে খোরপোশ চাইলেন Srabanti Chatterjee

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে আর কোনও সম্পর্ক রাখতে চান না শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। তাই আইনি বিচ্ছেদের পথে হাঁটলেন অভিনেত্রী। আলিপুর আদালতে করলেন ডিভোর্সের মামলা।

গত বছর থেকে আলাদা থাকছেন শ্রাবন্তী ও রোশন। সোশ্যাল মিডিয়া থেকে একসঙ্গে তোলা সমস্ত ছবি সরিয়ে দেন দু’জন। কিন্তু কিছুদিন আগে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন (Roshan Singh)। জুন মাসে শিয়ালদহ ফাস্ট ট্র্যাক কোর্টে মামলা করেছিলেন তিনি।  কিন্তু সেই মামলার সমন গ্রহণ করলেও গত জুলাই মাসে আদালতে আসেননি শ্রাবন্তী। ১৬ সেপ্টেম্বর আদালতে দু’পক্ষের মুখোমুখি হওয়ার কথা ছিল। সে দিনই আইনজীবীর মাধ্যমে রোশনের কাছে উত্তর পাঠান শ্রাবন্তী।

এই বিষয়ে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল বলেন, “শ্রাবন্তী রোশনের কাছ থেকে বিবাহবিচ্ছেদ চেয়েছেন। এই মুহূর্তে এর থেকে বেশি কিছু বলা যাবে না।” কিন্তু শুধু বিচ্ছেদ চেয়েই থেমে যাননি শ্রাবন্তী। রোশনের কাছ থেকে খোরপোশ হিসেবে বেশ কিছু টাকা দাবি করেছেন তিনি।

শ্রাবন্তীর সঙ্গে আগাগোড়াই সংসার করতে ইচ্ছুক ছিলেন রোশন। তবে অভিনেত্রী যে আর তাঁদের দাম্পত্যকে কোনও রকম সুযোগ দিতে রাজি নন, তা এই পদক্ষেপের মাধ্যমে আরও একবার স্পষ্ট করে দিলেন শ্রাবন্তী। আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা করেছেন তিনি। পরবর্তী শুনানি ১০ ডিসেম্বর।

এখন টলিপাড়ায় শ্রাবন্তীর চতুর্থ প্রেম নিয়ে নানা গুঞ্জন শোনা যাচ্ছে। রটনা, ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে পড়েছেন শ্রাবন্তী। একই আবাসনে থাকেন দু’জনে। এমনকী অভিনেত্রী যখন একুশের বিধানসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন। অভিরূপ নাকি তাঁর প্রচারসঙ্গীও ছিলেন। কিছুদিন আগেই ছেলে ঝিনুক ও তাঁর প্রেমিকা দামিনীকে নিয়ে মালদ্বীপে ঘুরতে গিয়েছিলেন শ্রাবন্তী। শোনা যায়, সেখানেও নাকি তাঁদের সঙ্গে অভিরূপ ছিলেন। আবার বিশ্বকর্মা পুজোর দিন অভিরূপের পুজোতেই তৃণমূল বিধায়ক মদন মিত্রর (Madan Mitra) সঙ্গে খোশমেজাজে দেখা গিয়েছিল শ্রাবন্তীকে। প্রশ্ন উঠছে, রোশনকে ডিভোর্স দিয়ে কি অভিরূপের সঙ্গে সংসার পাততে চাইছেন টলিপাড়ার তারকা?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest