Srabanti Chatterjee has demanded alimony from Roshan Singh

বিচ্ছেদই চাই; ‘সঙ্গমে অক্ষম’ স্বামীকে জবাব শ্রাবন্তীর, খোরপোষ মামলার কাগজ হাতে পাননি রোশন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিবাদ ভুলে অভিনেত্রী স্ত্রীর সঙ্গে নতুন জীবন চেয়েছিলেন রোশন সিং । স্ত্রীকে ঘরে ফেরাতে গত জুলাই মাসে মামলা করেছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজের অবস্থানে অনড়। রোশনের কাছে বিবাহবিচ্ছেদ চেয়েছেন তিনি। ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহবিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। কোনও ভাবেই আর স্বামীর সঙ্গে থাকতে রাজি নন অভিনেত্রী। শুধু বিচ্ছেদই চাননি তিনি। দাবি করেছেন খোরপোশও।

গত মাসেই সামনে আসে আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। রোশনের দায়ের করা মামলার লিখিত জবাবে বিবাহ-বিচ্ছেদ মামলা দায়ের করবার কথা আদালতকে জানিয়েছেন শ্রাবন্তীর আইনজীবী। কিন্তু এরপর প্রায় দিন এক মাস কাটলেও এখনও ডিভোর্স নোটিস হাতে পাননি রোশন সিং। এখানেই শেষ নয়, জানা গিয়েছে ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের কাছ থেকে ভরণপোষণের জন্য টাকা চেয়েছেন শ্রাবন্তী।

এই প্রসঙ্গে এক সাক্ষাত্কারে রোশন সিং জানিয়েছেন, ‘খোরপোষের মামলার কোনও কাগজপত্র আমার কাছে এসে পৌঁছয়নি। তাই এ বিষয়ে আমি এখনও কিছু বলতে চাই না। যা বলার আমার আইনজীবী বলবেন’।

স্ত্রীর বিরুদ্ধে রোশনেরও বিস্ফোরক অভিযোগ রয়েছে। নায়িকার অনেক বন্ধুর সঙ্গেই তাঁর যোগযোগ রয়েছে। আর সেখান থেকেই তিনি জানতে পেরেছেন ঘনিষ্ঠমহলে রোশনকে নিয়ে নানান বিভ্রান্তিকর মন্তব্য করে চলেছেন নায়িকা। রোশনের অনুযোগ, ‘আমি শুনছি শ্রাবন্তী নাকি বলেছে, আমি মোটা। ওজন বেশি হওয়ার জন্য আমি নাকি সঙ্গমে সক্রিয় নই’। এই ধরণের কুরুচিকর মন্তব্য মর্মাহত রোশন। রোশনের কথায় শ্রাবন্তী নিজে সরাসরি একথা তাঁকে না বললেও, যাঁদের মুখে তিনি একথা শুনেছেন তাঁরা সকলেই বিশ্বস্ত বন্ধু। রোশনের কথায়, তাঁকে চোর অপবাদও দেওয়া হয়েছে। বলা হচ্ছে, তিনি নাকি শ্রাবন্তীর ১ কোটি টাকা নিয়ে চলে গিয়েছেন।

এ বিষয়ে যদিও মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী। পর্দা-পাড়ার গুঞ্জন, ব্যবসায়ী প্রেমিককে নিয়ে দিব্যি দিন কাটছে তাঁর।
ইনস্টাগ্রামে পরোক্ষ কাজিয়া থেকে আইন-আদালত। কোন দিকে এগোবে রোশন-শ্রাবন্তী সমীকরণ? সেটাই এখন দেখার।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest