Srabanti chatterjee posted a photo of her in Goddess kali look

Srabanti Chatterjee: জবার মালা, হাতে খড়্গ, গলায় ছিন্ন মুণ্ড ‘আদ্যাশক্তি’ রূপে শ্রাবন্তী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দেবী দূর্গার আরেক রূপ কালী অবতারে ধরা দিলেন শ্রাবন্তী। তাঁর পোস্ট করা ছবিতে তাঁর গলায় জবার মালা।  হাতে খড়্গ, অসুরের ছিন্ন মুণ্ড, বর ও অভয়মুদ্রা রয়েছে। লাল শাড়িতে একেবারে মানানসই শ্রাবন্তী।

টলিউডের মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তীর অনুরাগীর সংখ্যা প্রচুর। সোশ্যাল মিডিয়াতেও ফলোয়ার বহু। আর তাই তো অনুরাগীদের সঙ্গে যোগাযোগ আরও ভাল করতে ঘন ঘন নানারকম পোস্ট করেন শ্রাবন্তী। অনেক সময় এই পোস্ট করা নিয়ে ট্রোলের শিকারও হন। আসলে ব্যক্তিগত জীবন নিয়ে নানা সময় নানা প্রশ্নের মুখে পড়তে হয় শ্রাবন্তীকে। রোশনের সঙ্গে তাঁর সম্পর্ক এখন ঠিক কেমন, তা জানতে কৌতুহলের শেষ নেই নেটপাড়ায়। তবে শ্রাবন্তী এ ব্যাপারে প্রকাশ্যে কোনও কথাই বলতে চান না। নিজের ব্যক্তিগত জীবনকে রাখতে চান একেবারেই গোপন। তবুও অনুরাগীরা কি আর তাঁকে ছাড়বে? তাই তো ইনস্টাগ্রামে শ্রাবন্তী যাই করেন না কেন, তা নিয়ে শুরু হয় চর্চা।

শ্রাবন্তীকে তাঁর অনুরাগী আদ্যাশক্তি রূপে সাজিয়ে ফটো পাঠিয়েছেন। সেই ছবিটিই শ্রাবন্তী ব্যবহার করেছেব তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে। শ্রাবন্তী ফটোগ্রাফারকে ধন্যবাদ জানাতেও ভোলেননি!  তবে পোস্টটিকে পাবলিক করেনননি শ্রাবন্তী। শ্রাবন্তীর লুক যে বহু মানুষকে যে অবাক করেছেন তা ছবির কমেন্ট প্রমাণ।

দিন কয়েক আগে অভিনেত্রী শ্রাবন্তীর পোস্টে ছিল নীল আকাশ আর দূরের সবুজ পাহাড়। একা ঘাস বিছনো মাঠে বসে রয়েছেন তিনি। চোখে সানগ্লাস। তবে এ ছবি সাম্প্রতিককালের না কি থ্রো-ব্যাক তা অবশ্য জানা যায়নি। ক্যাপশনে শ্রাবন্তী লিখেছিলেন, ‘প্রকৃতির সৌন্দর্য্য হৃদয় দিয়েই অনুভব করতে হয়।’ কার উদ্দেশে এই বার্তা ছিল তা অবশ্য স্পষ্ট করেননি তিনি। সে ছবি পোস্টের কয়েরকদিন বাদে যে তিনি প্রকৃতির সৌন্দর্য্য শুধু নন। প্রকৃতির কল্যাণময়ীর রূপ ধারণ করবেন তা কি তাঁর ভক্তকূল জানত।

আরও পড়ুন: বলিউডে তৈরি হচ্ছে ‘সৌরভের বায়োপিক’, নাম ভূমিকায় কে থাকতে পারে জানেন?

অন্যদিকে, শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে আবারও সংসার করার ইচ্ছে প্রকাশ করে গত মাসে আদালতের দ্বারস্থ হয়েছিলেন রোশন সিং। বুধবার ছিল সেই মামলার শুনানির প্রথম দিন। রোশন তাঁর আইনজীবীসহ শিয়ালদহ ফাস্টট্র্যাক আদালতে হাজির থাকলেও উপস্থিত হননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী। শ্রাবন্তীর আইনজীবীর তরফে জানানো হয়, গত ১৮ জুন অভিনেত্রীকে যে সমন পাঠানো হয়েছিল, তা অসম্পূর্ণ।

এ ব্যাপারে বুধবার দরখাস্তও করা হয় শ্রাবন্তীর আইনজীবীর তরফে। পাশাপাশি লিখিত জবাব দেওয়ার জন্য অভিনেত্রীর হয়ে আদালতের কাছে সময়ও চাইলেন তাঁর আইনজীবী। টিভিনাইন বাংলার তরফে রোশনের আইনজীবী শ্যামল মন্ডলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আজ শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের আইনজীবী তাঁর হয়ে আদালতে আসেন। সময় চেয়ে নেন লিখিত বিবৃতি দেওয়ার জন্য। আদালত পরবর্তী শুনানির দিন ধার্য করেছে আগামী ২১ অগস্ট।”

আরও পড়ুন: রহস্যের কেন্দ্রে ‘মুসকান জুবেরী’, মুক্তি পেল ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি’র টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest