প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে ঝিনুক! জেনে নিন কার সঙ্গে?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রেম করছেন অভিনেত্রী শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে জানালেন তাঁদের প্রেমের তিন বছর পূর্ণ হল।

ঝিনুকের ইনস্টাগ্রাম বলছে তাঁর বিশেষ বান্ধবী পেশায় তিনি মডেল। তাঁর ইনস্টাগ্রাম রঙিন নানা রঙের বাহারি ছবিতে।দামিনীর সঙ্গেই ছবি শেয়ার করে অভিমন্যু লিখেছেন, “দ্য নাম্বার ইউ আর কলিং ইজ কারেন্টলি ইন লাভ”। হ্যাশ ট্যাগ দিয়ে লিখেছেন #তিনবছর। এর পরেই নেটিজেনদের প্রশ্ন, তবে কি তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন তাঁরা?

 

View this post on Instagram

 

A post shared by (@abhimanyuchatterjeee)

এখানেই শেষ নয়। ওই একই ছবি শেয়ার করেছেন দামিনীও। তিনি লিখেছেন, “একই মানুষের সঙ্গে নতুন একটা বছর”। সুতরাং আন্দাজ করাই যায় সম্পর্ক বেশ পুরনো।বলতেই পারেন, বন্ধুও তো হতে পারে। সে সব কনফিউশানও দূর করেছেন অভিমন্যু নিজেও। কমেন্ট বক্সে তিনি লিখেছেন, “লাভ ইউ ইনফিনিটি বেবি।”

আরও পড়ুন: সোশ্যাল মিডিয়া থেকে নিজের অস্তিত্ব মুছে ফেললেন দীপিকা পাড়ুকোন! কিন্তু কেন?

চমক আছে আরও। আস্ক এফএম বলে একটি অ্যাপে দামিনীকে যখন একজন প্রশ্ন করে, কলকাতাকে ‘আনহেট’ করার কারণ, তখন অভিমন্যুর সঙ্গে ছবি পোস্ট করে দামিনী লেখেন, ‘কলকাতার কাউকে ভালবেসেই কলকাতাকে আনহেট করা সম্ভব’।তাঁদের জুটি দেখে আপ্লুত নেটাগরিকরাও।

অনেকে তরুণ জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর। তাঁদের কথায়, অভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তাঁর প্রেমিকা। তবে মায়ের মতই ট্রোলাররা পিছু ছাড়েনি ছেলেরেও। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তালে ট্রোলিং। নেটাগরিকদের একাংশের বক্তব্য, এই ভালবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাঁদের সম্পর্ক ভেঙে যাবে।

 

View this post on Instagram

 

A post shared by Damini Ghosh (@daminighosh77)

শ্রাবন্তীর বরাবরই বন্ধুর মতো মিশেছেন তাঁর ‘ঝিনুক’-এর সঙ্গে। অভিনেত্রীর জীবনের অনেকখানি জুড়ে রয়েছেন তাঁর ছেলে। কিন্তু তিনি কি জানেন অভিমন্যুর জীবনের এই অধ্যায়ের কথা? সে প্রশ্নের উত্তর যদিও এখনও অজানা।মাস খানেক আগে TV9 BANGLAকে দেওয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী জানিয়েছিলেন, গানবাজনা নিয়েই থাকতে ভালবাসে ঝিনুক। ভবিষ্যতে মায়ের পেশাকেই তিনি বেছে নেবেন কিনা তা জানা নেই শ্রাবন্তীর। তবে ছেলে যাই করুক না কেন মা হিসেবে সব সময় পাশে থাকবে তার, এমনটাই জানিয়েছিলেন অভিনেত্রী।

আরও পড়ুন: পরনে সূর্যমুখী বিকিনি! নতুন বছরের শুরুতেই Hot অবতারে অনন্যা পান্ডে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest