Sravanti kept Dev's whim, again on the big screen together superhit pair

দেবের আবদার রাখলেন শ্রাবন্তী, ফের বড় পর্দায় একসঙ্গে সুপারহিট জুটি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউড অভিনেতা ও তৃণমূল সাংসদ দেব। তার পরবর্তী সিনেমা ‘কিশমিশ’। এতে তার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন রুক্মিনী মৈত্র। এরই মধ‌্যে যীশু সেনগুপ্ত, ঋতুপর্ণা সেনগুপ্ত এ সিনেমার শুটিং শেষ করেছেন। এবার যোগ দিলেন টলিউডের আলোচিত অভিনেত্রী শ্রাবন্তী চ‌্যাটার্জি।

নবাগত পরিচালক রাহুল মুখোপাধ্যায় এই ছবিতে তিন সময়কালের গল্প বলছেন। মঙ্গলবার ‘কিশমিশ’-এর সেটে হাজির হচ্ছেন শ্রাবন্তী। হ্যাঁ, ‘দুজনে’ জুটিকে এই ছবিতে ফের একসঙ্গে দেখবে দর্শক। যদিও একটি ক্যামিও চরিত্রেই অভিনয় করছেন শ্রাবন্তী, কিন্তু বন্ধু দেবের আবদার ফেরাতে পারেননি। শুধু শ্রাবন্তীই নন, ‘কিশমিশ’-এ অতিথি শিল্পীর ভূমিকায় দেখা যাবে অঙ্কুশকেও, খবর সূত্রের।

আরও পড়ুন: Jehangir Ali Khan: প্রথমবার প্রকাশ্যে সইফ-করিনার দ্বিতীয় সন্তান জেহ, দেখুন ছবি…

গল্প রোমান্টিক-কমেডি ঘরানার হলেও চেনা ছকের বাইরে নির্মিত হচ্ছে এটি। টু-ডি অ্যানিমেশনের ব‌্যবহারও থাকবে সিনেমাটিতে। দেব-রুক্মিনী ছাড়াও এতে অভিনয় করছেন—খরাজ মুখার্জি, কমলেশ্বর মুখার্জি, অঞ্জনা বসু প্রমুখ। এটি প্রযোজনাও করছেন দেব।

এরপর ‘খেলাঘর’ সিনেমায় দেখা যাবে দেব-শ্রাবন্তীকে। এটি পরিচালনা করছেন ‘সাঁঝবাতি’ খ্যাত পরিচালক জুটি শৈবাল বন্দ্যোপাধ্যায় ও লীনা গঙ্গোপাধ্যায়। খুব শিগগির এ সিনেমার শুটিং শুরু হবে। এর আগে দেব-শ্রাবন্তী জুটি বেঁধে অভিনয় করেন—‘দুজনে’, ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’, ‘বুনো হাঁস’-এর মতো চলচ্চিত্রে। এ জুটির অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘শুধু তোমার জন্য’। ২০১৫ সালে মুক্তি পায় এটি।

আরও পড়ুন: টেলিভিশনে ফিরছেন অঞ্জনা, চরিত্রে থাকছে রাজনীতির ছোঁয়া

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest