৪০ পেরিয়েও রোম্যান্টিক শ্রীলেখা, আপেল আর পুরুষের মধ্যে খুঁজলেন সমীকরণ

যদিও ফেসবুকে এক মহিলা শ্রীলেখাকে পরামর্শ দিয়েছেন, ‘আদম যদি সুপুরুষ হয়, ইভ, আপেলকে দূরে রেখো’।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

শ্রীলেখা মানেই যেন বিতর্ক। তার রোজনামচা থেকেও ঠিক বিতর্ক খুঁজে বের করেন নেটনাগরিকরা। মঙ্গলবার আয়েশ করে আপেলে কামড় বসিয়ে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ছেড়েছিলেন তিনি। আর তাতেও যেন হামলে পড়ল তাঁর পুরুষ ভক্তরা। আসলে অভিনেত্রী শ্রীলেখা মিত্র সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করা মানেই তাতে হামলে পড়েন পুরুষ ভক্তরা। কেউ তাঁর হাত ধরে ঘুরতে চান তো, কেউ তাঁকে নিয়ে যেতে চান ডিনার ডেটে।

সে যাই হোক! আপেলের গল্পতেই আসা যাক। লাল ট্যাঙ্ক টপে টুকটুকে লালা আপেলে কামড় দিয়েছেন তিনি। আবার ঠোঁটের কোনে লেগে রয়েছে এক কুচি আপেল। বেশ মিষ্টি একটা ফোটো তুলে ফেসবুকে শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‘Eve’s apple a day keeps the Adams away’। অভিনেত্রীর আপেলে কামড় দেওয়ার ভঙ্গি দেখার মতো। এক টুকরো আপেল মুখে নিয়েই টুকটুকে লাল ঠোঁট ফুলিয়ে এক অমোঘ ইশারা। অ্যাডামদের রুখতে? না ডাকতে? এই ছবি নেটমাধ্যমে দিয়েছেন শ্রীলেখা! অভিনেত্রী এই বিষয়েও অকপট।

আনন্দবাজার ডিজিটালকে জানিয়েছেন, ‘‘সারা ক্ষণ পুরুষদের ঘ্যানঘ্যানানি আর ভাল লাগছে না। কেউ কফি ডেটে যেতে চান। কেউ মুখোমুখি গল্প করার অনুরোধ জানান।’’ তাঁর পাল্টা প্রশ্ন, ‘‘এ সব আর কত দিন ভাল লাগে?’’ অভিনেত্রীর অনুরাগীরা জানেন, শ্রীলেখা প্রচণ্ড রোম্যান্টিক। জীবন উপভোগ করতে ভালবাসেন তিনি। শ্রীলেখা নিজেও স্বীকার করেছেন, ভিজে দিন এলেই তিনিও মনে মনে রোম্যান্টিসিজমে ভিজিয়ে নেন নিজেকে। তা হলে তাঁর মুখে প্রেম থেকে দূরে থাকার কথা! কেন?

আরও পড়ুন: স্বাধীনতা দিবসে বক্স অফিসে ‘সূর্যবংশী’ Vs ‘বেল বটম’! অক্ষয় কুমার বললেন…

শ্রীলেখার দাবি, ৪০ পেরিয়েও তিনি আগের মতোই রোম্যান্টিক। কিন্তু তিনি হতাশ, এক পুরুষের মধ্যে ভালবাসার সমস্ত গুণ আর খুঁজে পাচ্ছেন না! অভিনেত্রীর কথায়, ‘‘কারওর চুমু খাওয়ার ভঙ্গি ভাল লাগে। কারওর রোম্যান্টিক হাসি। কেউ হয়তো খুবই বুদ্ধিদীপ্ত। ফলে, এক এক করে ভালবাসার পুরুষের সংখ্যা বাড়ছেই। এটা ভাল লাগছে না।’’ এক মাত্র সৌমিত্র চট্টোপাধ্যায়ের মধ্যে পুরুষের যাবতীয় গুণ খুঁজে পেয়েছিলেন তিনি। ‘‘সৌমিত্র কাকুর পর এমন এক জনকেও দেখলাম না যাঁর সঙ্গে উদ্দাম প্রেম সম্ভব’’, বক্তব্য শ্রীলেখার।

তার পরেই অভিনেত্রী বিস্ফোরক, ‘‘আমার কাছে পুরুষের বয়স, ধর্ম কোনও বিষয় নয়। এজ নো বার, কাস্ট নো বার… সেক্স বারবার!’’ তাঁর প্রশ্ন, এই প্রজন্মে তেমন জোরালো প্রেমিক কই? যিনি এক দেখাতেই ভাসিয়ে নিয়ে যাবেন শ্রীলেখাকে? অভিনেত্রী তাই আপেল দিয়েই ‘অ্যাডাম’দের দূরে ঠেলতে চাইছেন!

যদিও ফেসবুকে এক মহিলা শ্রীলেখাকে পরামর্শ দিয়েছেন, ‘আদম যদি সুপুরুষ হয়, ইভ, আপেলকে দূরে রেখো’। যার উত্তরে অভিনেত্রী জানিয়েছেন, ‘শুধু সুপুরুষ হলেই আজকাল আর মন ভোলে না। চাহিদা অনেক বেশি। যা একমাত্র আমিই পূরণ করতে পারব।’ এক প্রেমিকের মনে আবার বর্ষার দিনে কাব্য পেয়েছে। লিখে ফেলেছেন তিন লাইনের কবিতা, ‘দূরে রাখা শক্ত, অদামরা যে এই রূপসীর ভক্ত/ চুম্বকীয় মেরুদ্বয়ের ন্যায় অমোঘ আকর্ষণ/ তাইতো বারংবার ফিরে আসতে যে চায় মন!!’

আরও পড়ুন: ‘আমি অত লাজুক নই’, অর্ধনগ্ন ছবি নিয়ে চর্চা শুরু হতেই মুখ খুললেন রাইমা সেন

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest