শ্রীলেখার শরীরচর্চা মুহূর্ত ভাইরাল! কুমন্তব্য পাত্তা দিতে নারাজ অভিনেত্রী

লকডাউন বলেই শুধু নয়, শরীর সুস্থ রাখতে নিয়মিত শরীরচর্চার পরামর্শ শ্রীলেখা দেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘাম ঝরিয়ে কসরত করছেন তিনি। মুখে নেই কোনও মেকআপ। চোখ ধাঁধানো পোশাকও না। তবুও শ্রীলেখার থেকে চোখ ফেরানো যেন দায়। সাত সকালে নিজের বাড়িতে প্ল্যাঙ্ক করার ছবি পোস্ট করেছেন ফেসবুকে। ব্যস! তাঁর ছবি মানেই নেটিজেনদের অতিরিক্ত মাথাব্যথা। যদিও বিষয়টিকে পাত্তা দিতে নারাজ অভিনেত্রী।

ছবি সম্বন্ধে বলতে গিয়ে নিজেকে নিজে নতুন তকমাও দিয়েছেন, ‘প্ল্যাঙ্কারসয়ারি’! কিন্তু শ্রীলেখার ছবি থাকবে আর বিতর্ক থাকবে না, হয়? শরীরচর্চার পোশাক ছাপিয়ে অভিনেত্রীর বক্ষভাঁজ দেখা দিতেই নেটাগরিকদের মন্তব্য, ‘কসরতের ভঙ্গিমেগুলোও কী ভয়ানক ‘হট’ রে বাবা!….উরি উরি বাবা… কি দারুণ!’

নিজেকে নিয়ে যখন তখন রসিকতায় মজতে ভালবাসেন অভিনেত্রী স্বয়ং। তাই নেটাগরিকদের এই মন্তব্য তিনি উপভোগই করছেন। এমনটাই জানিয়েছেন অভিনেত্রী। তাঁর দাবি, ‘‘অনেকেই সাধারণত কয়েক সেকেন্ডের বেশি প্ল্যাঙ্ক করতে পারেন না। আমি টানা দেড় মিনিট এই কসরত করতে পারি।’’ নেটাগরিকদের তোলা প্রশ্নেরও সাফ জবাব দিয়েছেন তিনি। বলেছেন, তিনি প্ল্যাঙ্ক করতে পারলেও ‘প্ল্যান’ অর্থাৎ পরিকল্পনার পথে হাঁটেননি কোনও দিন। মনে করেন, ছকে চললে জীবন উপভোগ করা যায় না। কিচ্ছু পাওয়াও যায় না।

আরও পড়ুন: Tarzan: বিমান দুর্ঘটনায় সস্ত্রীক প্রয়াত ‘টারজান’ খ্যাত অভিনেতা

পাশাপাশি শ্রীলেখার এও দাবি, অনেকেরই কৌতূহল তাঁর জীবন যাপন নিয়ে। সবার প্রশ্ন, শ্রীলেখা এখন আর তেমন কাজ করেন না। তবু এত আরামদায়ক জীবন যাপন করেন কী করে? এ প্রশ্নেরও উত্তর দিয়েছেন অভিনেত্রী। তাঁর মতে, অন্যদের মতো উপার্জনের টাকা জলের মতো অকারণে খরচ করেননি। সঞ্চয় করেছেন। শ্রীলেখার কথায়, ‘‘বলতে পারেন, এটাই আমার জীবনধারণের সহজ হিসেব।’’

লকডাউন বলেই শুধু নয়, শরীর সুস্থ রাখতে নিয়মিত শরীরচর্চার পরামর্শ শ্রীলেখা দেন। নিজেও সেভাবেই জীবনযাপন করেন। সোশ্যাল মিডিয়ায় ভীষণ অ্যাক্টিভ থাকলেও, বাস্তবেও তিনি সবমিলিয়ে ভীষণ ব্যস্ত থাকেন। করোনা আবহে শরীর বুঝে সঠিক ডায়েটের পাশাপাশি শরীরচর্চার প্রতিও জোর দিতে বলছেন চিকিৎসকরা। যাঁরা এখনও আলস্য কাটিয়ে উঠতে পারছেন, শ্রীলেখা তাঁদের নিঃসন্দেহে উদ্বুদ্ধ করবেন।

আরও পড়ুন: মিঠাই অপ্রতিরোধ্য! রাসমণিকে টেক্কা দিয়ে এগিয়ে গেল খুড়কুটো, রইল TRP তালিকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest