Sreelekha Mitra Looks Like Indira Gandhi, Mamata Banerjee In Her Upcoming Film

Sreelekha Mitra: রাজনীতিতে আসছেন শ্রীলেখা! ধরা দিলেন ‘গান্ধী’র বেশে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চমক – এই শব্দটা এখন ওতোপ্রোতো ভাবে জড়িয়ে গিয়েছে টলিউডের এই খ্যাতানামা অভিনেত্রীর সাথে। নিত্যদিনই কোনো না কোনো চমক দিচ্ছেন এই অভিনেত্রী। হ্যাঁ অভিনেত্রী শ্রীলেখা মিত্রের কথাই বলছি। কখনো সাদা কালোর রাংতায় মোড়া বোল্ড ফটোশুটে চমক দিচ্ছেন তো কখনও রাজনীতিতে বিরোধী পক্ষকে কোনো কিছুর তোয়াক্কা না করে কড়া ভাষায় প্রতিবাদ জানাচ্ছেন। তবে এবার এসব নয়, বরং নতুন এক ছবির লুক শেয়ার করে অভিনেত্রী শ্রীলেখা। আর এই ছবি দিয়ে শনিবার সকালটা এক্কেবারে সবাইকে যেন চমকে দিলেন।

নিজের সোশ্যাল মিডিয়ার পেজে নতুন ছবি শেয়ার করলেন। আর তাতেই দেখা যাচ্ছে, সাদা সরু নীল পাড় শাড়ি আর কাঁচা-পাকা বক কাট চুল, টিকালো নাক, চোখে চশমা আর বাঁ হাতে ঘড়ি। ইন্দিরা গান্ধী আর বাংলার মুখ্যমন্ত্রীর দুই সভানেত্রীর আদলে এই চেহারা। তবে অভিনেত্রীর এই বিশেষ মেক অভারের রহস্য কি? নিজেই এই রহস্যের উন্মোচন করলেন সাহসী শ্রীলেখা মিত্র। তাঁর আসন্ন হিন্দি ছবি ‘ন্যায় জাজমেন্ট ডে’ র একটি রূপ নিজের অনুগামীদের সাথে শেয়ার করলেন। আর বিশেষ ছবিতে অভিনেত্রীর এই টিকালো নাক পুরোটাই প্রযুক্তির সহায়তায় করা।

ট্রেলারে অভিনেত্রীর লুক দেখে নেটিজেনের একাংশের মতামত, একেবারেই ইন্দিরা গান্ধীর মতো দেখতে লাগছে তাঁকে! যদিও ছবি সম্পর্কে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন, একেবারে রাজনৈতিক প্রেক্ষাপটের ছবি। একজন নেত্রীর চরিত্রে অভিনয় করছেন তিনি। একটা প্রতীকী রূপ। এই চরিত্র কোনও নির্দিষ্ট ঘটনা বা চরিত্রের কথা বলছে না। তবে পরিচালকের সঙ্গে তাঁর রাজনৈতিক দৃষ্টিভঙ্গির মিল রয়েছে। পাশাপাশি আরো জানিয়েছেন, তিনি পরিচালক সুশান্ত এবং তাঁর ছবির বিষয়বস্তুর সঙ্গে সহমত পোষণ করেন।

আরও পড়ুন: Neetu Kapoor Birthday: মাঝরাতেই সেলিব্রেশন, হুল্লোড়ে সামিল রণবীর-আলিয়া-করিনারা!

হিন্দি ভাষায় তৈরি ছবি ‘ন্যায়—জাজমেন্ট ডে’। ছবিতে শ্রীলেখা ছাড়াও অভিনয় করছেন অখিলেন্দ্র মিশ্র, রবিন দাস, রাজীব গৌর সিং, পায়েল রায়, শাহিদুর রহমানের মতো অভিনেতারা। পরিচালক সুশান্ত রায়ের এটিই ডেবিউ ছবি। পরিচালক সুশান্তের কথায়, ‘এই ছবিতে কোনও নির্দিষ্ট ঘটনাকে তুলে ধরা হবে না। রাজনীতির প্রেক্ষাপটে এই ছবি মানবিক গল্প বলবে।’

ছবি বলছে, ইন্দিরা গাঁধী আর মমতা বন্দ্যোপাধ্যায় তাঁর উপর সমান প্রভাব ফেলেছেন। চুলের ছাঁদ, বেশবাস, চোখের চশমায় যদি প্রয়াত প্রধানমন্ত্রীর ছায়া থাকে, তা হলে নীল ফুল ছাপ পাড়ের ছাপা শাড়ি, সাদা ব্লাউজ, নীল রঙা অফিস ঘরে রাজ্যের মুখ্যমন্ত্রীর ছাপ স্পষ্ট। কলকাতা এবং পুরুলিয়ায় হয়েছে এই ছবির শ্যুটিং। যদিও করোনা কালে সিনেমা হল বন্ধ থাকায় ওটিটিতে ছবি মুক্তি পাবে কিনা সেই নিয়ে এখনো কিছু জানানো হয়নি। তবে প্রস্থেটিক মেকআপে শ্রীলেখাতে এই লুকে পর্দায় দেখতে মুখিয়ে আছেন দর্শকেরা।

আরও পড়ুন: শেষ হচ্ছে ‘ওগো নিরুপমা’? ‘মিঠাই’কে টেক্কা দিতে ‘বরণ’-এর জায়গা নিচ্ছে ‘ধুলোকণা’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest