Site icon The News Nest

দীর্ঘ বিরতির পর ছোট পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র, দেখা মিলবে মেগা সিরিয়ালে

sreelekha mitra 2 RBN 800x445 1

দীর্ঘদিন পর টেলিভিশনের পর্দায় ফিরছেন শ্রীলেখা মিত্র। সান বাংলার ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে দেখা যাবে অভিনেত্রীকে। সীমিত পর্বের জন্য বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। ইতিমধ্যেই টেকনিশিয়ান স্টুডিতেও এই ধারাবাহিকের জন্য শ্যুটিং শুরু করে ফেলেছেন অভিনেত্রী ।

একেবারে ছোট্টবেলার সেই রাক্ষস-খোক্ষসের গল্প। তবে ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে খোক্ষসকূল কিন্তু ভালো। কালনাগিনীর অভিশাপে খোক্ষসরানী এতদিন পাথর হয়ে থাকলেও এবার রাজপুত্র অগ্নির সঙ্গে তার মায়ের দেখা হবে। খোক্ষসরানীর ভূমিকায় দেখা যাবে শ্রীলেখা মিত্রকে। সীমিত পর্বের এই বিশেষ চরিত্রে অভিনয়ের মাধ্যমে ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকে তাঁকে দেখা যাবে।

এক দশকেরও বেশি সময় পর আবার টেলিভিশন ধারাবাহিকে কাজ করা প্রসঙ্গে শ্রীলেখা জানালেন, “আসলে আমি তো খোক্ষসরানীর চরিত্রে অতিথি শিল্পী হিসেবে এসেছি, তাই এতদিন পর কাজ করতে বেশ লাগছে। একটা চরিত্রে টানা কাজ করতে গেলে আমার ভালো লাগত না। মেগাধারাবাহিকে অভিনয় করা ছাড়াও আমার নিজের অনেক কাজ রয়েছে যেগুলো আমি বাড়িতে থেকেই করতে পারি।”

আরও পড়ুন : প্রিয় মানুষের গালে আলতো চুম্বন, প্রাক মধুচন্দ্রিমায় ভালোবাসা উদযাপন ইমনের

তবে কাজ পাওয়া বা না পাওয়া নিয়ে তাঁর কোনও আক্ষেপ নেই, এমনটাই দাবী শ্রীলেখার। “আমি খুব ভালো আছি। কাজ করে আমার বিশাল প্রতিপত্তি না হলেও অনেক সম্মান পেয়েছি। এছাড়া আমার নিজের ইউটিউব চ্যানেল রয়েছে, পড়াশোনা রয়েছে। আর আমি তো একা নই, আমার সংসারে আমার চারপেয়ে সদস্যরা রয়েছে, ওদের নিয়ে দিব্যি আছি।”

জনপ্রিয় একটি রিয়্যালিটি শোয়ের বিচারকের ভূমিকায় থাকাকালীন কোনও টেলিভিশন ধারাবাহিকে অভিনয় করেননি শ্রীলেখা। মুক্তির অপেক্ষায় ‘অভিযাত্রিক’। তবে অভিনয় ছাড়াও শীঘ্রই নতুন একটি ভূমিকায় তাঁকে দেখা যাবে, ইঙ্গিত দিলেন শ্রীলেখা।

সান বাংলায় প্রতিদিন সন্ধ্যা ৭.৩০টায় সম্প্রচারিত ‘বেদের মেয়ে জোৎস্না’ ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য, অর্কজ্যোতি পাল, চান্দ্রেয়ী ঘোষ, সায়ন্ত মোদক ও মোনালিসা পাল।

আরও পড়ুন : ওয়েব সিরিজে প্রথমবার জুটি বাঁধছেন সোহম-শ্রাবন্তী, দর্শকদের জন্য আসছে থ্রিলার লাভস্টোরি

Exit mobile version