Sreemoyee - Kanchan: Bengali actor Kanchan Mullick marries Sreemoyee Chattoraj on 14th feb

Sreemoyee – Kanchan: ‘তুমি শুধুই আমার’! বিয়ের পর প্রথম পোস্ট শ্রীময়ীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গত ১০ জানুয়ারি অভিনেতা ও তৃণমূল বিধায়ক কাঞ্চন ও অভিনেত্রী পিঙ্কির আইনি বিচ্ছেদ সম্পন্ন হয়েছে। এক মাস কাটতে না কাটতেই আবার ছাদনাতলায় অভিনেতা। দীর্ঘদিনের প্রেমিকা শ্রীময়ী চট্টরাজকে বিয়ে করলেন তিনি।

৬ মার্চ আনুষ্ঠানিক ভাবে বিয়ে করছেন ওঁরা, এ খবর সত্যি ঠিকই। তবে প্রেমদিবসের দিনেই হয়ে গিয়েছে আইনি বিয়ে। কাউকে না জানিয়ে পরিবারের লোকেদের নিয়ে বিয়েটা সেরে ফেলেছেন ওঁরা। সারা বাড়ি সাজিয়ে, হাঁটু গেড়ে শ্রীময়ীকে ফিল্মি কায়দায় প্রপোজ করেছিলেন কাঞ্চনই। শ্রীময়ীও আর না করেননি। সোমবার দুপুরের আগে পর্যন্ত কাঞ্চন মল্লিক এবং শ্রীময়ী চট্টরাজ সমাজমাধ্যমে কোনও ছবি পোস্ট করেননি। সাধারণত সমাজমাধ্যমে কাঞ্চনের সঙ্গে তাঁর ছবি এত দিন শ্রীময়ীই পোস্ট করতেন। সোমবারেও কাঞ্চনের আগে তাঁর স্ত্রী শ্রীময়ী সমাজমাধ্যমে আইনি বিয়ের ছবি ভাগ করে নিলেন। সঙ্গে লিখলেন মনের কথা।

ফেসবুকে তাঁর বিয়ের বিভিন্ন মুহূর্তের ছবি ভাগ করে নিয়ে শ্রীময়ী লেখেন, ‘‘জীবনে কেবল মাত্র এক বার এমন কারও সঙ্গে সাক্ষাৎ হতে পারে, যিনি আপনার মন ভেজাতে পারবেন, যিনি আপনার পেটে প্রজাপতি অনুভব করাতে পারেন এবং আপনার হাঁটুজোড়াও কাঁপাতে পারেন।’’ এরই সঙ্গে তিনি লেখেন, ‘‘স্নেহ এবং ভালবাসা দিয়ে কারও জীবন বদলে দিচ্ছেন, এ রকম মানুষের সঙ্গে সাক্ষাৎ খুবই বিরল।’’ কাঞ্চন যে তাঁর জীবনের সেই মানুষ, সে কথাও এই পোস্টে স্পষ্ট করেছেন শ্রীময়ী। তিনি লিখেছেন, ‘‘তাই সেই মানুষটার সন্ধান পেলে তাঁকে ভালবাসা দিয়ে আগলে রেখে উদ্‌যাপন করা উচিত। মিস্টার মল্লিক, আমার ভালবাসা, তুমি শুধুই আমার।’’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest