Srijato Reveals His First Fim Manobjamin Poster

Manobjamin: দিগন্তরেখার সামনে কাঁটাতারের বেড়া, মুক্তি পেল শ্রীজাত-র মানবজমিন’-এর পোস্টার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কবি থেকে এবার পরিচালক শ্রীজাত (Srijato Bandyopadhyay) । মুক্তি পেল তাঁর প্রথম ছবি ‘মানবজমিন’ (Manobjomin)-এর প্রথম পোস্টার । আর পোস্টার প্রকাশ্যে আসতেই তা দর্শকদের নজর কেড়েছে ।

বিস্তীর্ণ সবুজ প্রান্তরে একটি কাঁটাতারের বেড়া, আর তার ঠিক সামনে খোলা আকাশের নিচে টিনের দরজা ধরে দাঁড়িয়ে দুই নারী-পুরুষ, কুহু আর সঙ্কেত। সবুজ দিগন্তের দিকে চোখ রেখে দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। সঙ্কেতের পরনে হলুদ পাঞ্জাবি আর সাদা চোস্তা। কুহুর পরনে আগুনরঙা শাড়ি আর সবুজ ব্লাউজ। এভাবেই দর্শকদের সামনে প্রথমবার হাজির হল শ্রীজাত-র ছবি মানবজমিন।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka Sarkar (@priyankasarkarz)

আরও পড়ুন: কাশীতে সাংসদ-তারকা দেব! শ্যুটিংয়ের মাঝেই বিশ্বনাথ দর্শন

এই ছবির হাত ধরেই প্রথমবার পরিচালনায় আসছেন কবি শ্রীজাত। ‘মানবজমিন’-এর গল্প এবং চিত্রনাট্য দুটিই তাঁরই লেখা। ছবির প্রথম পোস্টারে যে দুই নারী-পুরুষ, কুহু আর সঙ্কেতকে দেখা যাচ্ছে, সেই দুই ভূমিকায় অভিনয় করেছেন প্রিয়াঙ্কা সরকার এবং পরমব্রত চট্টোপাধ্যায়।এছাড়া, পরাণ বন্দ্যোপাধ্যায়কেও দেখা যাবে এই সিনেমায় । শ্রীজাতর এই ছবিতে বিশেষ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়কেও। এর আগে তাঁর ছবির মূল চরিত্রদের লুক প্রকাশ্যে এনেছিলেন শ্রীজাত নিজেই।

শ্রীজাত-র ছবি ‘মানবজমিন’ গল্প এগিয়েছে একটি স্বেচ্ছাসেবী সংস্থাকে কেন্দ্র করে। যে সংস্থাটি চালান ‘কুহু’ প্রিয়াঙ্কা সরকার। ‘কুহু’র প্রেমিক সঙ্কেতের ভূমিকায় রয়েছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির প্রতিটি চরিত্রই এই স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে ধীরে ধীরে জড়িয়ে পড়বেন। ‘মানবজমিন’-র প্রযোজনায় রয়েছেন রাণা সরকার। মানবজমিনের জন্য গানও লিখেছেন শ্রীজাত নিজেই। যাতে সুর দিয়েছেন জয় সরকার। এই ছবিতে গান গেয়েছেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল।

আরও পড়ুন: Urfi Javed: অসুস্থ উরফিকে তড়িঘড়ি ভর্তি করানো হল হাসপাতালে

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest