Srijit mukherji new movie sherdil finally starts its shoot

ডুয়ার্সের জঙ্গলে বাঘের মুখে পঙ্কজ ত্রিপাঠী! ‘শেরদিল’-র শ্যুটিং শুরু সৃজিতের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টলিউডের গণ্ডী পেরিয়ে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) এখন বেজায় ব্যস্ত বলিউডে। তাপসী পান্নুকে নিয়ে সদ্য শেষ করেছেন ‘সাবাশ মিঠু’। এবার ফোকাস করেছেন তাঁর পরবর্তী হিন্দি ছবিতে। ‘শেরদিল’। মুখ্য ভূমিকায় পঙ্কজ ত্রিপাঠী (Pankaj Thripathi)।  মানুষ ও প্রকৃতির দ্বন্দ্বের কথাই বলবে জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালকের আসন্ন ছবি।

কথা ছিল নভেম্বরে শুট শুরু হবে। হলও তাই। বৃহস্পতিবার থেকেই শুরু হল ‘শেরদিল’ (Sherdil)-এর শুটিং। লোকেশন উত্তরবঙ্গের জঙ্গল। সকাল সকাল সেখান থেকে ক্ল্যাপস্টিকের ছবি পোস্ট করে জানান দিলেন পরিচালক।

‘শেরদিল’ নিয়ে ভাবনার সূত্রপাত কোথায়? ২০১৬ সালে আসলে খবরের কাগজে নেপালের একটি ঘটনার কথা জানতে পারেন সৃজিত মুখোপাধ্যায়। নেপাল সীমান্তে ৬০২ কিমি অঞ্চলজুড়ে একটি ব্র্যঘ্র প্রকল্প রয়েছে। যেখানে বাঘের সংখ্যা পঞ্চাশের বেশি। সরকারি নিয়ম অনুযায়ী, জঙ্গলের বাইরে বাঘের আক্রমণে কোনও এলাকাবাসীর মৃত্যু ঘটলে মৃতের পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হবে। আর সেই টাকা পাওয়ার আশাতেই নাকি বহু দুঃস্থ পরিবার তাঁদের বৃদ্ধ কিংবা অসহায় কোনও পরিবারের সদস্যকে জঙ্গলে ছেড়ে দিয়ে আসত। পেটের দায় বড় দায়! খিদের জ্বালা মানবিকতার থেকেও বড় হয়ে ওঠে।

পেটের দায়ে মানুষ কতটা নিষ্ঠুর হতে পারে, মানুষ ও প্রকৃতির দ্বন্দ্ব এসব আবর্তিত হয়ে এগোবে ছবির গল্প। ডুয়ার্সের জঙ্গলে হচ্ছে ছবির শ্যুটিং। গরুমারা ন্যাশনাল পার্ক, লাটাগুড়ির বিভিন্ন অঞ্চলে হবে এই ছবির শ্যুটিং। ‘শেরদিল’ ছবিতে পঙ্কজ ত্রিপাঠী ছাড়াও অভিনয় করছেন সায়নী গুপ্তা, নীরজ কবির মতো দক্ষ অভিনেতারা।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest