Site icon The News Nest

Srijit Mukherji: মিলছে ‘বাইশে শ্রাবণ’ ও ‘ভিঞ্চিদা’, পুজোয় কপ ইউনিভার্স আনছেন সৃজিত

srijit

পুজোয় এবার বড়সড় চমক দিতে চলেছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। কান পাতলে শোনা যাচ্ছে, টলিউডের প্রথম কপ ইউনিভার্স তৈরি করতে চলেছেন সৃজিত। আর এ ব্যাপারে পরিচালক মেলাতে চাইছেন বাইশে শ্রাবণ ও ভিঞ্চিদাকে!

শোনা গিয়েছে, সৃজিতের এই কপ ইউনিভার্সে হাত মেলাবে বাইশে শ্রাবণের প্রবীর রায়চৌধুরী এবং ভিঞ্চিদার বিজয় পোদ্দার। অর্থাৎ বাইশে শ্রাবণের জনপ্রিয় চরিত্র যেখানে কিনা অভিনয় করেছিলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এবং অন্যদিকে থাকবে ভিঞ্চিদার বিজয় পোদ্দার, যে চরিত্রে অভিনয় করেছিলেন অনিবার্ণ ভট্টাচার্য।

আরও পড়ুন: sandy saha: স্যান্ডির বাড়ি থেকে সোনা-টাকা চুরি! থানায় অভিযোগ সতীর্থ ইউটিবারের বিরুদ্ধে

সম্প্রতি এসভিএফের কর্ণধার টুইটারে একটি ছবি পোস্ট করেন। যেখানে দেখা গিয়েছিল রাজ চক্রবর্তী ও সৃজিতকে। টলিপাড়ায় রটে গিয়েছিল রাজ ও সৃজিত জুটি নতুন কিছু একটা করতে চলেছেন। তবে খবর অনুযায়ী, তা আর হচ্ছে না। বরং সৃজিত একাই তৈরি করতে চলেছেন কপ ইউনিভার্স! সূত্রের খবর, সৃজিতের এই সিনেমায় দেখা যাবে শুভশ্রী ও যিশু সেনগুপ্তকে। তবে এখনও ফাইনাল কথা হয়নি। সবকিছু ঠিকঠাক চললে, এবার পুজোয় আসবে সৃজিতের এই নতুন ছবি।

প্রসঙ্গত,২০১৯ সালে শেষবার পুজোর সময় পরিচালকের ‘গুমনামি’ ছবিটি মুক্তি পেয়েছিল।এক দশকেরও বেশি সময় আগে অর্থাৎ ২০১১ সালে ‘বাইশে শ্রাবণ’ মুক্তি পেয়েছিল পুজোর সময়। ‘ভিঞ্চি দা’ অবশ্য পুজোতে মুক্তি পায়নি। যদিও এই ছবিও দর্শকদের যথেষ্ট মন কেড়েছিল। তবে একটা বিষয় ঠিক যে সৃজিত-প্রসেনজিৎ জুটি যখনি নতুন কিছু দিয়েছে বাঙালি দর্শক তা গোগ্রাসে গিলেছে। আর তা যদি থ্রিলার হয় তাহলে তো আর কথাই নেই। এবার পুজোয় ফিরতে চলেছে সেই ম্যাজিক। সৃজিতের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল ‘এক্স=প্রেম’। যদিও বক্সঅফিসে তা তেমন সাড়া ফেলতে পারেনি।

আরও পড়ুন: Parineeti Chopra-Raghav Chadha: বাগদান হয়ে গিয়েছে পরিণীতি-রাঘবের! শুভেচ্ছা টুইটে ফাঁস তথ্য…

Exit mobile version