Srijit Mukherji's Robindronath Eekhane Kawkhono Khete Aashenni's Trailer Is Out Now

রহস্যের কেন্দ্রে ‘মুসকান জুবেরী’, মুক্তি পেল ‘রবীন্দ্রনাথ এখানে কখনো খেতে আসেনি’র টিজার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

এখন ‘রেহানা মরিয়ম নূর’ নামেই আজমেরী হক বাঁধনকে চিনছে সবাই। আর কিছুদিন পর তার পরিচিতি হবে মুসকান জুবেরি, মানে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ ওয়েব সিরিজের চরিত্রের নামে! বাঁধনের সঙ্গে  টলিগঞ্জের দর্শক খুব বেশি পরিচিত না হলেও সম্প্রতি কানের লাল গালিচায় ঢাকাই জামদানিতে ঝড় তুলেছেন যিনি, সেই বাঁধনই টলিউড জার্নি শুরু করছেন সৃজিতের হাত ধরে। মুসকান জুবেরীর চরিত্রে চমকে দিলেন এই বাংলাদেশি অভিনেত্রী।

বৃহস্পতিবার মুক্তি পেয়েছে বাংলাদেশের মোহাম্মদ নাজিম উদ্দিনের একই নামের উপন্যাস অবলম্বনে সৃজিত মুখার্জি নির্মিত সিরিজটির টিজার।যেখানে একে একে বেশ কয়েক চরিত্রের বিশেষ বিশেষ মুহূর্ত ওঠে এসেছে। যার শুরু একটি বিমান দুর্ঘটনা দিয়ে। তারপর পাঁচটি ছেলের গায়েব হওয়া নিয়ে তোলপাড়। আর গল্পের কেন্দ্রে আছে ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেনি’ রেস্তোরাঁর রহস্যময় মালকিন মুসকান জুবেরি। টিজারে সবার শেষে প্রবেশ তার। আর বাঁধন দেখা দিয়েছেন একদম নতুন লুকে। যেখানে প্রশ্ন ওঠে, চিরযৌবনা মুসকান কি ছেলেধরা?

আরও পড়ুন: ১৯শে পা ‘দেবদাস’-এর! ২০ কোটির সেট থেকে মাধুরীর ১৫ লক্ষের শাড়ি-জানুন এই তথ্যগুলো

টিজারে জানা গিয়েছে, ওয়েব প্ল্যাটফর্ম হইচই ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ তথা ‘আইকেকেএ’ মুক্তি পাবে ১৩ আগস্ট। সিরিজে বাঁধন ছাড়া সবাই ভারতীয়। শুটিং ও যাবতীয় কাজ হয়েছে সেখানে। নিরুপম চন্দার চরিত্রে রয়েছেন বলিউডের রাহুল বোস আর আতর আলীর চরিত্রে থাকছেন অনির্বাণ ভট্টাচার্য। পুলিশ অফিসারের চরিত্রে রয়েছেন অনির্বাণ চক্রবর্তী। একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে অঞ্জন দত্তকে।

ছবি তৈরির পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও চুটিয়ে কাজ করছেন সৃজিত। সদ্যই নেটফ্লিক্সের অ্যান্থোলজি সিরিজ ‘রে’-কে দুটি গল্প পরিচালনা করেছিলেন সৃজিত।

আরও পড়ুন: যশ থেকে দেব! জানেন কি টলি তারকাদের শিক্ষা কতদূর ?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest