srijit mukherji starts shooting for his upcoming feluda series darjeeling jawmjawmaat with tota roy chowdhury

সৃজিতের পরিচালনায় ফিরছেন ফেলুদা, দার্জিলিং জমজমাটের শুটিং শুরু শহরে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মগজাস্ত্র আর কোল্ট .32 নিয়ে ফের একবার পর্দায় ফিরতে চলেছেন ফেলুদা (Feluda)। সৌজন্য পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji)। মঙ্গলবার থেকে দার্জিলিং জমজমাট (darjeeling jawmjawmaat) সিরিজের শুটিং শুরু হল। নিজেই সোশাল মিডিয়ায় ছবি শেয়ার করে খবর জানালেন সকলকে। ফেলুদার ভূমিকায় থাকছেন টোটা রায়চৌধুরী (Tota Roy Chowdhury)। লালমোহন বাবু এবং তোপসের ভূমিকায় যথাক্রমে হাজির অনির্বাণ চক্রবর্তী (Anirban Chakrabarti) এবং কল্পন মিত্র (Kalpan Mitra)।

এ প্রসঙ্গে আনন্দবাজারকে ‘ফেলুদা’ ওরফে টোটা রায়চৌধুরী জানিয়েছেন মমঙ্গলবার ভোর থেকেই এই সিরিজের শ্যুটিং শুরু হয়েছে। সেই ছবিরই গল্প অনুযায়ী একটি গুরুত্বপূর্ণ সিকোয়েন্সের দৃশ্যগ্রহণ চলছে নেতাজি আন্তর্জাতিক বিমানবন্দরে।  বিমানবন্দরে পুলিশি নিরাপত্তায় বেশ ফাঁকা জায়গাতেই শ্যুট চলছে। মাঝেমধ্যেই মানুষজন দূর থেকে ভিড় করে শ্যুটিং দেখলেও নিরাপত্তার বেষ্টনী টপকে কাছে আসতে দিতে হচ্ছে না তাঁদের।

 

View this post on Instagram

 

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

আরও পড়ুন: Shahrukh Khan: দুবাইতে খোশমেজাজে ‘পাঠান’ খান, আবারও ঝড় সোশ্যাল মিডিয়ায়

প্রসঙ্গত, ‘দার্জিলিং জমজমাট’ গল্প অনুযায়ী বলিউডের চিত্রনির্দেশক পুলক ঘোষাল লালমোহন বাবুর গল্প থেকে একটি চলচ্চিত্র বানানোয় হাত দেন। তারই শ্যুটিংয়ে দার্জিলিংয়ে পাড়ি দেবে গোটা ইউনিট। বিমানবন্দরের লাউঞ্জে ছবিতে থাকা বলি-অভিনেতাদের সঙ্গেও ফেলুদা ও তাঁর টিমের পরিচয় করিয়ে দেন পুলক ঘোষাল। বলিপাড়ার প্রখ্যাত ভিলেন মহাদেব ভার্মার সঙ্গেও জমিয়ে আড্ডা মারেন ফেলুদা  গল্পের সেই দৃশ্যের শ্যুট সেরে ফেলা হয়েছে।

ফের ‘ফেলুদা’ হিসেবে নিজেকে কীভাবে প্রস্তুত করেছেন সেকথাও জানিয়েছেন টোটা। বাড়তি আড়াই কেজি ওজন ঝরিয়েছেন। ফেলুদার মতো হাঁটা-চলা, সেই পুরনো মেজাজ ফিরিয়ে আনা, সবই করেছেন। কাজ থেকে মাঝে সাময়িক বিরতি নিয়েছিলেন। আবার স্বমহিমায় ফিরছেন তিনি। আগের ছবিতে লালমোহন বাবুর ভূমিকায় অনির্বাণ চক্রবর্তী যথেষ্ট প্রশংসিত হয়েছেন। তোপসের ভূমিকায় কল্পন যথাযথ। তাই নতুন ছবির মুক্তির অপেক্ষায় থাকবে আপামর বাঙালি।

আরও পড়ুন: জন্মদিনে বড় চমক দিলেন আলিয়া, প্রকাশ্যে ‘ব্রহ্মাস্ত্র’-এ ইশার প্রথম ঝলক

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest