সৃজিত-মিথিলার কুয়াশামাখা পাহাড়ি প্রেম!, পোস্ট করলেন ভালোবাসার কিছু মুহূর্ত

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্ত্রী মিথিলা ও মেয়ে আইরাকে নিয়ে জমিয়ে সিকিম ঘুরছেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সিকিম বেড়ানোর লেন্সবন্দি নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন রাফিয়াত রাশিদ মিথিলা।মোটা মোটা জ্যাকেট পরে পাহাড়ি আমেজকে উপভোগ করতে দেখা গেছে মুখোপাধ্যায় পরিবারকে।

পরিচালক এবং অভিনেত্রীর সিকিম ট্রিপের ছবি দেখে মুগ্ধ নেটিজেন। তাঁদের সামাজিক মাধ্যমের পেজ জুড়ে রয়েছে তিন জনের ভ্রমনের অসংখ্য ছবি। কখনও লাচুংয়ে আয়রাকে জড়িয়ে মিথিলার সেলফি, আবার কখনও সৃজিতের সঙ্গে ঘনিষ্ঠ আলিঙ্গনে মত্ত মিথিলা। সিকিমেই ফুটে উঠল মিথিলার স্লো মোশনের মুহূর্ত।

এই মুহূর্তে দক্ষিণ সিকিমের টেমি টি গার্ডেন-এর টেমি বাংলোতে রয়েছেন সৃজিত-মিথিলা ও ছোট্ট আইরা। কুয়াশার চদরে মোড়া দক্ষিণ সিকিমের এক টুকরো ছবি শেয়ার করে মিথিলা ক্যাপশানে লিখেছেন, ”Our little adventure at the Eco Adventure Resort”। মিথিলা তাঁর পোস্টে ধন্যবাদ জানিয়েছেন প্রিয়া সিনেমার কর্ণধার অরিজিৎ দত্তকে। তাঁর পোস্ট থেকে অনুমান করা যায়, টেমি বাংলোর সন্ধান তিনিই তাঁদের দিয়েছেন। মিথিলার পোস্টে উঠে এসেছে টেমি বাংলোর যে ঘরে তাঁরা রয়েছেন সেই অন্দরমহলের ছবি।

আরও পড়ুন: এবার ওয়েব দুনিয়ায় পা রাখছেন প্রসেনজিৎ, বিপরীতে থাকছেন এই বলিউড ডিভা

এছাড়াও গ্যাংটক, লাচুং, টি গার্ডেনে কাটানো মুহূর্তকে লেন্সবন্দি করেছেন বাংলাদেশি সুন্দরী। সাদা বরফের চাদর বিছানো পাহাড়ের ওপর সময় কাটাতে দেখা যাচ্ছে তাঁদের।

নিজের পোস্টে সৃজিত লিখলেন, ‘ওয়েসিস ক্যাফে, রং পো, উইথ মাই লিট্ল উইমেন।’ আর মিথিলা লিখলেন, ‘ফাইনালি আ মাচ নিডেড ব্রেক’। হ্যাশট্যাগে লেখা, ‘ফ্যামিলি ভ্যাকেশন’।দু’জনের ক্যাপশনেই স্পষ্ট, এই ছুটিটার জন্য আঁকুপাকু করছিলেন তাঁরা। শহর থেকে বেরিয়ে পাহাড়ের ঠান্ডা ও নিরিবিলির আরামে বড্ড খুশি তাঁরা।

আরও পড়ুন: ছোটবেলার বান্ধবী নাতাশাই জীবনসঙ্গী, এ মাসেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest