Star Jalsha's New Serial Balijhor Promo Is Out, Featuring Trina Saha, Indrasish Roy, Koushik Roy

Star Jalsha: সঙ্গী লালন! টিভিতে ফিরছে ‘সৌগুন’ জুটি, দেখুন প্রোমো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিনকয়েক আগেই খবর এসেছিল টিভিতে ( Star Jalsha) ফিরছে ‘সৌগুন’ জুটি। মানে ‘খড়কুটো’ ধারাবাহিকের সৌজন্য অর্থাৎ কৌশিক রায় এবং গুনগুন ওরফে তৃণা সাহাকে একসঙ্গে দেখা যাবে টিভির পরদায়। তবে তাঁদের পাশাপাশি ধুলোকণা খ্যাত ইন্দ্রাশিস রায় অর্থাৎ ‘লালন’ ও অভিনয় করতে চলেছেন এই সিরিয়ালে। শুক্রবার মুক্তি পেল সেই সিরিয়ালের প্রোমো।

যাতে দেখা যাচ্ছে রাজনৈতিক নেতার মেয়ে ঝোড়া (তৃণা)। বাবা সমুদ্র সেন নির্বাচন জেতার পর দলের দায়িত্ব তুলে দেয় মেয়ের হাতে। সঙ্গে ঝোড়ার বিয়ের কথা ঘোষণা করে দেয় দলেরই একনিষ্ঠ কর্মী (কৌশিক রায়)-এর সঙ্গে। আর সেই খবর শুনেই স্রোত (ইন্দ্রাশিস) সিদ্ধান্ত নেয় সে অনেক দূরে চলে যাবে। মানে তিনকোণা প্রেমের গল্প। বাঙালি সিরিয়াল-প্রেমীদের কাছে যা বরাবরই আকৃষ্ট করে। ধারাবাহিকের গল্প লীনা গঙ্গোপাধ্যায়ের।

আরও পড়ুন: Dev: স্বজনহারা দেব তড়িঘড়ি ছুটলেন মেদিনীপুর, শোকের ছায়া অধিকারী পরিবারে

তবে ধারাবাহিকের ‘বালিঝড়’ নামখানা নিয়ে আপাতত চলছে চূড়ান্ত ট্রোল। এক নেট-নাগরিক লিখেছেন, ‘আমরা যতই ধুলো নামটা নিয়ে ট্রোল করি, লীনা পিসির খুব পছন্দ ছিল। তাই তো নতুন ধারাবাহিকে রেখেছে বালি’। আরেকজন লিখলেন, ‘দেশের ‘মাটি’, ধুলোকণা, খড়কুটোর পর এবার বালিঝড়। এরপর কী কাদামাটি, ঘোলাজল আসবে নাকি!’

নতুন বছরের শুরুতেই হয়তো অন এয়ার হতে পারে এই ধারাবাহিক। খবর লীনার কাজ আসবে প্রাইম চাইমে। খুব সম্ভবত সরে যেতে হবে ‘গাঁটছড়া’-কে। শোলাঙ্কি-গৌরবের এই ধারাবাহিক একসময় টিআরপি তালিকায় রাজত্ব করলেও এখন আর পেরে উঠছে না জি বাংলার ‘জগদ্ধাত্রী’র সঙ্গে। চলতি সপ্তাহে ‘জগদ্ধাত্রী’ তো নয় প্লাস টিআরপি পেয়েছে। আর এই গাড়ি থামাতে এখন জলসার তুরুপের তাস হবে ইন্দ্রাশীস-তৃণা-কৌশিকই হয়তো।

আরও পড়ুন: Oscar 2023: অস্কারের শর্টলিস্টে জায়গা করে নিল ‘ছেল্লো শো’, তালিকায় রয়েছে ‘RRR’-ও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest