অক্সিডাইজ গয়না পরতে ভালোবাসেন? স্টাইলিং পদ্ধতি শিখুন কৃতি স্যাননের কাছে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: অল্পদিনের মধ্যেই এই অভিনেত্রী নিজের বেশ পাকাপোক্ত ভাবে জায়গা করে নিয়েছে বলিউডে। একদিকে যেমন অভিনয় দিয়ে তিনি দর্শকদের মন জয় করে নিয়েছেন, তেমনই একইভাবে উত্তাপ ছড়িয়েছেন ইন্টারনেটে।

বলিউডে তন্বী, সুন্দরী অভিনেত্রী হিসেবে কৃতি শ্যাননের বেশ সুনাম রয়েছে। সম্প্রতি খবর, নতুন ছবি ‘মিমি’-র জন্য ৭০ কিলো ওজনে পৌঁছতে হবে কৃতি শ্যাননকে। আর তাই নিজের ওজন বাড়াতে মরিয়া অভিনেত্রী। এ কাজ প্রসঙ্গে কৃতি বলেন, ”এতটা ওজন বাড়ানো আমার কাছে খুবই চ্যালেঞ্জের বিষয় কারণ এর আগে আমাকে কখনও ওজন বাড়াতে হয়নি। আমার শরীরের উপর এই এক্সপেরিমেন্টটা আগে করিনি। হাতে সময় কম। এর মধ্যে আমাকে অনেকটা বেশি ক্যালোরি ইনটেক করতে হবে। ওদিকে আমার মেটাবলিজম ভালো। সব মিলিয়েই তাই একটু কঠিন।

আরও পড়ুন: টানা লকডাউনে যৌন জীবনে একঘেয়েমি আসছে? জেনে নিন কাটিয়ে ওঠার উপায় …

https://www.instagram.com/p/B5S2DKCgk5A/

সম্প্রতি ভাইরাল হয়েছে কৃতির একটি ছবি। জমকালো রুপোর গয়নার সৌন্দর্য ফুটিয়ে তোলার জন্য তরুণ এই তারকা একেবারে সাদামাঠা একটি সলিড কালারের পোশাক বেছে নিয়েছেন এবং মেকআপ বা হেয়ারস্টাইলের ক্ষেত্রেও গুরুত্ব দিয়েছেন মিনিমালিজ়মকে। তাঁর এই অভিনব স্টাইলিং নিঃসন্দেহে আলাদা করে চোখে পড়ার মতোই! সাধারণত আমরা পোশাকের সঙ্গে তাল মিলিয়ে গয়না বেছে নিই, এখানে কৃতি করেছেন ঠিক উলটোটা। গয়নাটাকে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়ে বাকি লুকটা তৈরি করেছেন, ফলে দারুণ এফেক্ট তৈরি হয়েছে।

সত্যি বলতে কী, সাদার সঙ্গে সোনালি আর রুপোলি এই দুটো রঙেরই দারুণ ভাব। তাই যেদিন ভারী সোনার গয়না পরার প্ল্যান থাকবে, সেদিনও সাদা পোশাক বাছতে পারেন। আর রুপো বা জার্মান সিলভারের ইন্দো-ওয়েস্টার্ন বা সনাতন পোশাকের সঙ্গে রুপোর গয়না ম্যাচিং তো যাকে বলে পিকচার পারফেক্ট!

যদি গলায় কৃতির মতোই ভারী গয়না পরেন, তা হলে হাতে বা কানে কিছু পরার দরকার নেই। চুলটা সামান্য ওয়েভ করে ছেড়ে রাখুন। কানে সুন্দর দুল পরলে কিন্তু চুলটা তুলে বেঁধে রাখা উচিত এবং এমন পোশাক বাছা উচিত যার কাঁধের কাছটা খালি। মেকআপের ক্ষেত্রে গুরুত্ব দিন আর্দি, ন্যাচরাল শেডের উপর। সান্ধ্য সাজের জন্য অবশ্য টুকটুকে লাল লিপস্টিক চলতে পারে।

আরও পড়ুন: এই গরমে নিজের ত্বকের খেয়াল রাখতে চান? মেনে চলুন করিনার ফেসপ্যাক টিপস…

Gmail 2

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest