Subdued 56th birthday of relief for SRK with family at Alibaug farmhouse

SRK Birthday: জন্মদিনে অনুরাগীদের দেখা দিলেন না বাদশা, অপেক্ষায় থাকা ভক্তদের জন্য পাঠালেন জল-খাবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

প্রথাই বটে। জন্মদিনে বারান্দায় এসে হাত নাড়বেন শাহরুখ (Shah Rukh Khan)। মন্নতের সমানে জমে ওঠা অনুরাগীদের ভিড় থেকে শাহরুখের নামে শুরু হবে চিলচিৎকার। হিল্লি-দিল্লি থেকে অনুরাগীরা আসবেন বাদশার এক ঝলক পেতে। এটাই তো নিয়ম। অনেকের কাছে এটাই তো আসল দিওয়ালি! কিন্তু এবারটা অনুরাগীরা প্রথা মানলেও, পোস্টার,প্ল্যাকার্ড, ফুল, মালা হাতে মন্নতের সামনে উপস্থিত হলেও, শাহরুখ কিন্তু এলেন না মন্নতের বারান্দায়। অনুরাগীদের থেকে নিজেকে দূরেই রাখলেন তিনি। ঝলমলে আলো জ্বালানো মন্নতের সামনে শাহরুখের অপেক্ষায় সকাল থেকে দিন, দিন থেকে রাত কাটল অনুরাগীদের। উন্মাদনা দেখেছেন হয়তো শাহরুখও। তাঁর কানেও গিয়ে হয়তো পৌঁছেছে ফ্যানদের আর্তি, একটিবার বাইরে আসুন! কিন্তু এবারটি অনুরাগীদের মন ভাঙলেন শাহরুখ । দেখা দিলেন না!

কিন্তু অনুরাগীদের দেখা না দিলেও, অপেক্ষারত ভক্তদের জন্য জল-খাবার পাঠালেন বাদশা। দু’রকমের বিস্কুটের প্যাকেট এবং ছোট একটি করে জলের বোতল এল ‘মন্নত’-এর অনুরাগীদের জন্য পাঠিয়েছেন তিনি।

আর সেই ছবিই সামাজিক মাধ্যমে শেয়ার করে প্রিয় তারকাকে ধন্যবাদ জানালো ভক্তরা। যদিও অন্যবারের তুলনায় ‘মন্নত’এর বাইরের এই বারের চিত্রটা পুরোটাই আলাদা।

জন্মদিনের আগের রাত থেকেই শাহরুখের বাড়ির সামনে এসে দাঁড়িয়ে ছিলেন রাহুল, রাজ, অর্জুনরা। ভেবেছিলেন ২ নভেম্বর বাদশার জন্মদিনেই নায়ক দর্শন হবে। তাই তো কেউ নায়কের মতো পোশাক পরে শাহরুখ সেজেছেন। কেউ আবার হাতে, বুকে লিখেছেন এসআরকে। ভিড় সামলে, পুলিশের লাঠি সামলে ঘণ্টার পর ঘণ্টা মন্নতের সামনে দাঁড়িয়ে রয়েছেন সিমরনের মতো প্রেমিকাও! কিন্তু শাহরুখ এসব উন্মাদনাকে এক পাশে সরিয়ে রাখলেন।

গত বছরও জন্মদিনে শাহরুখকে চোখের দেখা দেখতে পাননি অনুরাগীরা। অতিমারি পরিস্থিতিতে ভিড় না করার অনুরোধ জানিয়েছিলেন বাদশা। কথা রেখেছিলেন ভক্তরাও। এ বছর বড় ছেলে আরিয়ানকে ঘিরে কঠিন সময়ের মধ্যে দিয়ে গিয়েছে খান পরিবার। শাহরুখের এ বারের জন্মদিনে তাই ‘মন্নত’-এর কোলাহল থেকে একটু দূরে, আলিবাগের বাগানবাড়ির নিরিবিলিতে চলে গিয়েছেন শাহরুখ-গৌরী। সঙ্গে দুই ছেলে আরিয়ান ও আব্রাম। বাড়ির সামনে দাঁড়িয়ে থাকা পুলিশ আধিকারিক সূত্রে তেমনটাই খবর।

যদিও এদিন অপেক্ষারত অনুরাগীদের উদ্দেশ্যে উপহার পাঠাতে ভোলেননি শাহরুখ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest