ক্রিসমাসে মুক্তি পাচ্ছে না শুভশ্রী-পরমব্রতর ‘হাবজি গাবজি’, কারণ জানালেন রাজ্ চক্রবর্তী নিজেই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ক্রিসমাসে মুক্তি পাচ্ছে না শুভশ্রী-পরমব্রত জুটির ‘হাবজি গাবজি’। রবিবার ঘোষণা করলেন ছবির পরিচালক-প্রযোজক রাজ চক্রবর্তী। এদিন টুইটারে রাজ জানান, করোনা পরিস্থিতিতে দর্শক এখনও হল বিমুখ, তাই বাধ্য হয়েই ছবির মুক্তি পিছিয়ে দেওয়া হচ্ছে। তিনি লেখেন, ‘প্যানডেমিক সিচুয়েশন এখনও আমরা কাটিয়ে উঠতে পারি নি। দর্শক এখনও হল বিমুখ। তাই হাবজি গাবজির এই মুহুর্তে পিছিয়ে দেওয়া হচ্ছে। তবে, ভয় কাটিয়ে, নিয়ম মেনে শীঘ্রই দেখা হবে থিয়েটারে। সঙ্গে ‘হাবজি গাবজি’ ও ‘ধর্মযুদ্ধ’।

করোনা আবহে মুশকিল পরিস্থিতির মুখোমুখি চলচ্চিত্র ইন্ডাস্ট্রি। বলিউড থেকে আঞ্চলিক ফিল্ম ইন্ডাস্ট্রি পরিস্থিতি আলাদা নয় কোনও জায়গাতেই। প্রায় মাস তিনেক শ্যুটিং বন্ধ থাকার পর নিয়মবিধি মেনে কাজ শুরু হয়েছে, তালাবন্ধ হল গত অক্টোবরে খুলেছে সাত মাস বন্ধ থাকার পর। তবে পরিস্থিতি বদলেছে কি? কারণ পরিসংখ্যান স্পষ্ট বলছে দর্শক হলমুখী হচ্ছেন না। এমনতিতেই দর্শকাসনের সর্বাধিক ৫০ শতাংশ টিকিট বিক্রির কথা সরকারি নিয়মে বলা হয়েছিল। তবে দেখা যাচ্ছে একাধিক ক্ষেত্রে ১০ শতাংশ আসনও ভরছে না। যার জেরে গত মাসেই বন্ধ হয়ে গিয়েছে কলকাতা ও শহরতলির একাধিক সিঙ্গল স্ক্রিন থিয়েটার। এই কঠিন পরিস্থিতির মাঝে হাবজি গাবজি’র মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিলেন রাজ চক্রবর্তী।

আরও পড়ুন: গোয়ার সৈকতে গোলাপি মনোকিনিতে উষ্ণতা ছড়াচ্ছেন ‘নাগিন’ খ্যাত নিয়া

‘হাবজি-গাবজি’র জন্য প্রথমবার জুটি বেঁধেছেন পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। মোবাইল গেমিংয়ে আসক্তি, উল্লাভিলাষী মা-বাবা এবং সন্তানের উপর এর ভয়ঙ্কর পরিণাম, এই নিয়েই এগিয়েছে ছবির গল্প। ট্রেলারে খানিক থ্রিলারের ছোঁয়াও রয়েছে। ছবিতে পরম-শুভশ্রীকে দেখা যাবে বাবা-মার ভূমিকায়। সন্তানের চরিত্রে অভিনয় করেছে সামন্তক দ্যুতি মৈত্র। উল্লেখ্য, ‘প্রলয়’-এর পর ফের রাজ চক্রবর্তীর ছবিতে অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়।

আমাদের চারপাশে মোবাইল আসক্তির দৃশ্য বোধহয় কিছু কম নয়। আট থেকে আশি, সকলেই প্রায় মোবাইল স্ক্রিনে মন মজিয়েছে। সোশ্যাল মিডিয়া হোক কিংবা বিনোদন প্ল্যাটফর্ম, সর্বক্ষণের সঙ্গী মোবাইল। ফলস্বরূপ, ভুলতে বসেছি আমাদের চারপাশের সম্পর্কগুলো। দিন যত যাচ্ছে ছিন্ন হচ্ছে সামাজিক সম্পর্কগুলো। মোবাইলের সঙ্গে সই পাতিয়ে আরও একা হয়ে যাচ্ছে নবপ্রজন্ম। পরিণতি কিন্তু একেক সময় মারাত্মক কিছুও হতে পারে। ঠিক এই বিষয়টিই রাজ চক্রবর্তীর ফ্রেমে ‘হাবজি-গাবজি’র মধ্য দিয়ে উঠে আসতে চলেছে।

আরও পড়ুন: দেবের সারল্যে ‘মুগ্ধ’ রুক্মিনী! বললেন, ‘তুমি এমনিই থেকো’…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest