Subhashree Ganguly gone Viral for Her Hot Picture

দামাল হাওয়ায় উড়ছে খোলামেলা পোশাক, নেট মাধ্যমে ভাইরাল ‘লাস‍্যময়ী’ শুভশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সামনে দিগন্ত বিস্তৃত সমুদ্র। সাদা বালুতটে মডার্ন পোশাকে দাঁড়িয়ে শুভশ্রী গঙ্গোপাধ‍্যায় (subhashree ganguly)। সমুদ্রের হাওয়ায় অবাধ‍্য তাঁর পোশাক। লাস‍্যময়ী ভঙ্গিতে স্বামী রাজ চক্রবর্তীর ক‍্যামেরার সামনে পোজ দিলেন টলিউড অভিনেত্রী। তাঁর রূপের ঝলকে জ্বলল গোটা মালদ্বীপ।

একরত্তি যুবানের জন্মের পর থেকেই নায়িকার ওজন বেড়ে যাওয়া নিয়ে কটাক্ষ করতে ছাড়েননি নেটিজেনরা। বেশিরভাগ সময় শুভশ্রী শাড়ি কেন পরে থাকেন, এই অতিরিক্ত ওজন বেড়ে যাওয়ার পরেও কেন পাশ্চাত্য পোশাক পরেন, সব নিয়েই সমস্যা একাংশের। যদিও আগেও শুভশ্রী জবাব দিয়েছিলেন, তিনি ট্রোলকে কোনও দিন গুরুত্ব দেননি। এবারেও তাই হল। নিজের ছবি দিয়েই যেন উত্তর দিলেন তিনি। শরীরী গঠনকে তুচ্ছ করেই নিজের শর্তে বাঁচছেন শুভশ্রী।

ঝকঝকে সকালে মালদ্বীপের সমুদ্র সৈকতে তিনি একা দাঁড়িয়ে। নিওন রঙের পাশ্চাত্য পোশাক। উন্মুক্ত বক্ষভাঁজ এবং উন্মুক্ত সুঠাম পায়ের ছবি। চোখে রোদ চশমা। খোলা চুল। সমুদ্র সৈকতের ছবিতে মোহময়ী শুভশ্রীর লুক মুহূর্তে ঝড় তুলেছে নেট মাধ্যমে। ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘সমুদ্রের গর্জন মনে তরঙ্গ তোলে।’ বলাই বাহুল্য, তাঁর ছবি থেকে চোখ ফেরানো যেন দায়!

পুজোর আগে আগে নীল জলের দ্বীপে ঘুরে এসেছেন রাজ, শুভশ্রী। সঙ্গে তাঁদের আদরের পুত্র ইউভান। কয়েকটা দিন কাজের ব‍্যস্ততা থেকে দূরে থেকে চুটিয়ে ছুটি উপভোগ করে নিয়েছেন টলিপাড়ার এই হেভিওয়েট দম্পতি। কলকাতায় ফিরে পুজোও কাটিয়েছেন ধুমধাম করে। এখন ভ‍্যাকেশনও শেষ, পুজোও শেষ। তাই পুরনো স্মৃতিই ঘুরেফিরে দেখছেন শুভশ্রী রাজ।

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest