World Environment Day: ইউভানকে সঙ্গে নিয়ে গাছ পুঁতলেন শুভশ্রী

সবুজ রঙা রাতপোশাকে একদম মেকআপহীন লুকে পাওয়া গেল রাজ ঘরনিকে। হালকা হলুদ টি-শার্ট আর হাফ-প্যান্ট এবং টুপিতে পাওয়া গেল ইউভানকে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অতিমারী পরিস্থিতি আরও বেশি করি মানুষকে বুঝতে শিখিয়েছে প্রকৃতির মর্ম। আজ, ৫ই জুন বিশ্ব পরিবেশ দিবস। এই  বিশেষ দিনে নিজের ৮ মাসের শিশুপুত্রকে নিয়ে গাছ পোঁতায় মন দিলেন শুভশ্রী। আর সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের দিলেন বিশেষ বার্তা।

ইনস্টাগ্রামে বেশ কয়েকটি ছবি দিয়েছেন রাজ-পত্নী। দেখা যাচ্ছে, ছেলেকে কোলে নিয়ে বাড়ির বাগানে সযত্নে চারাগাছ পুঁতছেন তিনি। তার পরে ইউভানের ছোট্ট হাত দিয়েই সেই চারাগাছে জল ঢাললেন অভিনেত্রী। ছবি দিয়ে লিখলেন, ‘আজ বিশ্ব পরিবেশ দিবসে প্রকৃতি মাকে রক্ষা করার শপথ নেওয়া যাক’। শৈশব থেকেই প্রকৃতি সম্পর্কে ইউভানকে তাঁর সচেতন করার চেষ্টা দেখে আপ্লুত নেটাগরিকরা। শুভশ্রীকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন তাঁরা।


আরও পড়ুন: SP Balasubrahmanyam Birth Anniversary: গানের পাশাপাশি অভিনয়েও পারদর্শী ছিলেন

এদিন সবুজ রঙা রাতপোশাকে একদম মেকআপহীন লুকে পাওয়া গেল রাজ ঘরনিকে। হালকা হলুদ টি-শার্ট আর হাফ-প্যান্ট এবং টুপিতে পাওয়া গেল ইউভানকে। মায়ের গাছ লাগানো মন দিয়ে দেখতে ব্যস্ত সে। মায়ের কোলে চেপে হাত লাগানোর চেষ্টা করতেও দেখা গেল ইউভানকে। শুভশ্রীর শেয়ার করা ছবির প্রেক্ষাপটই বলে দিচ্ছে হালিশহরের বাড়ির উঠোনে এই গাছের চারা লাগাতে ব্যস্ত তিনি। এখন সময় পেলেই শহরের কোলাহল থেকে দূরে হালিশহরের বাড়িতে সময় কাটাচ্ছেন অভিনেত্রী।

আরও পড়ুন: ‘তুমি তোমার মতো করে ফুটে উঠবে’, মা হওয়ার জল্পনায় কি তবে স্বীকৃতি নুসরত জাহানের!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest