ইদের শুভেচ্ছায় এক ফ্রেমে মিমি চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়

শুভশ্রীর সঙ্গে সাত পাক ঘোরার আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিউডে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মিমি-রাজ-শুভশ্রীর ত্রিকোণ প্রেমের গপ্পো সকলেরই জানা। এনিয়ে নতুন করে কিছু বলার নেই। তবে, বর্তমানে একই ইন্ডাস্ট্রিতে কাজ করলেও একে-অপরকে এরিয়ে চলেন। দু’জনের বন্ধুদের গ্রুপও আলাদা। তাহলে এমন কী হল, যে ইদের শুভেচ্ছা জানাতে মিমির সঙ্গেই ছবি শেয়ার করলেন শুভশ্রী?

নিজের ইনস্টা স্টোরিতে একটি ছবি ব্যবহার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যাতে উপস্থিত আছেন মিমি চক্রবর্তীও। একটি বিজ্ঞাপনের জন্যই একসঙ্গে ব্যবহার করা হয়েছে এই দুই নায়িকার ছবি। দেখা যাচ্ছে পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন তাঁরা। দু’জনের পরনেই লেহেঙ্গা। মিষ্টি হাসিতে পোজ দিয়েছেন। অতীতেও রাজ চক্রবর্তীর পরিচালনায় দুর্গাপুজোর একটি ভিডিয়োতে দেখা গিয়েছিল মিমি এবং শুভশ্রীকে। তখন যদিও তাঁদের সঙ্গে নুসরত জাহান ছিলেন।

আরো পড়ুন: ফের ফ্রন্টলাইনে দেব, সংক্রমিতদের বিনামূল্যে খাবার পাঠানোর দায়িত্ব নিলেন তারকা-সাংসদ

শুভশ্রীর সঙ্গে সাত পাক ঘোরার আগে মিমির সঙ্গে রাজের সম্পর্কের গুঞ্জন শোনা যেত টলিউডে। এক সঙ্গে একাধিক ছবিতে কাজও করেছিলেন মিমি এবং রাজ। মিমির সঙ্গে বিচ্ছেদের পরেই নাকি ২০১৮ সালে শুভশ্রীর সঙ্গে সংসার শুরু করেন পরিচালক।

গত বছর রাজ-শুভশ্রীর ছেলে ইউভানের জন্মের পর তার জন্য উপহার পাঠিয়েছিলেন সাংসদ-অভিনেত্রী। শুভশ্রীও ধন্যবাদ জানিয়েছিলেন মিমিকে। রাজনীতির ময়দানেও মিমি এবং রাজ এখন সতীর্থ। একই দলের জন্য কাজ করছেন টলিউডের দুই শিল্পী। তাই সময়ের সঙ্গে তাঁদের সম্পর্ক যে সহজ হয়েছে, তা বলাই বাহুল্য।

আরো পড়ুন: স্বর্ণমন্দিরের সামনে দাঁড়িয়ে ইদের শুভেচ্ছা করিনার, সমালোচনায় করলেন পোস্ট ডিলিট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest