subhashree ganguly revealed her look in parambrata movie boudi canteen

শেফ আসমা খানের জীবন নিয়ে সিনেমা পরমব্রতর, ‘বৌদি ক্যান্টিন’ নিয়ে পর্দায় শুভশ্রী

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ঘেমে-নেয়ে হেঁশেলে হাতা-খুন্তির কারবার! দৈনন্দিন ঘরবন্দী সে অভ্যেস যে নারীকে সাফল্যের চূড়াতেও পৌঁছে দিতে পারে, তার জ্বলন্ত উদাহরণ আসমা খান। ব্রিটিশ-ইন্ডিয়ান শেফ। সেই রাঁধুনির সঙ্গে জন্মসূত্রে বাংলার সম্পর্ক থাকলেও তিনি এখন লন্ডনে একাধিক ভারতীয় রেস্তরাঁয় মালকিন। আর সেই আসমার জীবনকাহিনী নিয়েই এবার সিনেমা তৈরি করতে চলেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। নাম ‘বৌদি ক্যান্টিন’।

সোশ্যাল মিডিয়ায় শুভশ্রী নিজে বুধবার তাঁর আগামী ছবির প্রথম লুক শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘পৌলমী আসছে, প্রত্যেক মেয়ের মনের কথা নিয়ে।’ নীলচে শাড়ি, হালকা গোলাপি রঙের ব্লাউজ আর সিঁথিতে আলতো সিঁদুর- নতুন ছবির জন্য এভাবেই সেজেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। বাঙালি ঘরের সাদামাঠা গৃহিণীর সাজে শুভশ্রীকে দেখে ভক্তরাও উৎসাহিত। ‘বৌদি ক্যান্টিন’ (Boudi Canteen) ছবির প্রথম লুক নিয়ে ইতিমধ্যেই চর্চা শুরু হয়ে গেছে টলিউডে।

আরও পড়ুন: Anushka Sharma: পান্তা ভাত – বেগুনভাজাতে মজলেন অনুষ্কা শর্মা, নিজেই দিলেন সেই ছবি

পরিচালনার দায়িত্ব সামলানো পাশাপাশি এই সিনেমায় অভিনয়ও করছেন পরমব্রত চট্টোপাধ্যায়।   শুভশ্রীর ছাড়াও রয়েছেন সোহম চক্রবর্তী ও অনুসূয়া মজুমদার। অনুসূয়াকে দেখা যাবে শুভশ্রীর শাশুড়ির চরিত্রে। উল্লেখ্য, ‘হাবজি-গাবজি’র পর আবারও পরমের সঙ্গে স্ক্রিনস্পেস শেয়ার করবেন শুভশ্রী। ছবিটির গল্প সাজিয়েছেন সোমাশ্রী ঘোষ এবং অরিত্র সেন। আগামী ২০ মে থেকে ছবির শ্যুটিং শুরু হবে।

পরিচালকের কথায়, “এক বিশেষ সামাজিক বার্তা দিতে আসছে ‘বৌদি ক্যান্টিন’। আমাদের সমাজের একাংশ একজন নারীকে তখনই সফল বলে মনে করে যখন সে বাইরে গিয়ে কাজ করে। তবে নিজের গুণাবলীর মাধ্যমেও কিন্তু একজন নারী পুরুষের সমকক্ষ হওয়ার ক্ষমতা রাখেন। ঠিক যে বিষয়টা এই ছবর মাধ্যমে ফুটে উঠবে।”

আরও পড়ুন: Dev-Jeet: ‘ওর ঠোঁটেই চুমু খাব’, দেবের উপর ঝাঁপিয়ে পড়লেন জিত! অবাক রুক্মিণী, দেখুন ভিডিয়ো

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest