কোভিড আক্রান্ত শুভশ্রী গেলেন নিভৃতবাসে, ইউভানের রিপোর্ট কী এল?

আজ ঘন্টাখানেই আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানান টলিউড তারকা জিত।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ইনস্টাগ্রামে পোস্ট করে নিজেই জানালেন সে কথা। এর আগে শুভশ্রীর স্বামী পরিচালক রাজ চক্রবর্তী কোভিডে আক্রান্ত হয়েছিলেন। তৃণমূল প্রার্থী রাজ আপাতত ব্যারাকপুরে রয়েছেন নির্বাচনের জন্য। শুভশ্রীর পোস্ট থেকেই জানা যায়, তাঁদের ৬ মাসের পুত্র-সন্তান ইউভান সুস্থ রয়েছে। শুভশ্রীর থেকে দূরে রাখা হয়েছে তাকে।

শুভশ্রী সোশ্যাল মিডিয়া পোস্টে লেখেন, ‘আমার করোনা রিপোর্ট পজিটিভ। আমার ছেলে, ইউভান একদম সুরক্ষিত রয়েছে, ও ওর কেয়ারটেকারের জিম্মায় আছে।রাজ এখন ব্যারাকপুরে, আমি বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি। এবং সবরকম সুরক্ষাবিধি মেনে চলছি, যাতে আমার পরিবার সুরক্ষিত থাকে। দয়া করে মাস্ক পড়ুন, স্যানিটাইড করুন এবং সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস ফিরে এসেছে। সকলে সুরক্ষিত থাকুন’।

আরও পড়ুন: কালো ব্রালেটে সাহসী মধুমিতা, ফের সোশ্যাল মিডিয়ায় কাড়লেন নজর

উল্লেখ্য, আজ ঘন্টাখানেই আগেই করোনা আক্রান্ত হওয়ার কথা জানান টলিউড তারকা জিত। গত সপ্তাহে একসঙ্গে ডান্স বাংলা ডান্স সিজন ১০-এর শ্যুটিং সেরেছিলেন শুভশ্রী। ইউভানের জন্মের পর এই প্রথম শ্যুটিং সেটে কামব্যাক করেন নায়িকা। আর তার দিন কয়েকের মধ্যেই করোনা রিপোর্ট পজিটিভ এল তাঁর। রাজের হয়ে নির্বাচনী প্রচারেও গত কয়েক সপ্তাহে দু-বার অংশ নিতে দেখা গিয়েছে শুভশ্রীকে। সাক্ষাৎকার দেওয়ার সময়ে রাজ বলেছিলেন, ‘‘শুভশ্রীর উপরে খুব চাপ পড়ছে। বাড়ির দায়িত্ব, আমার প্রচারে অংশগ্রহণ করা, ইউভানের দেখাশোনা এবং নিজের শ্যুটিং— সব মিলিয়ে খুবই ব্যস্ত সে।’’

শুভশ্রীর সোশ্যাল মিডিয়া পোস্টে ‘গেট ওয়েল সুন’ বার্তা ভরে গিয়েছে। সকলেই নায়িকার দ্রুত আরোগ্য কামনা করছেন।

আরও পড়ুন: টিকা নিয়েও করোনা আক্রান্ত টলিউডের ‘বস’! বাড়িতেই নিভৃতবাসে রয়েছেন অভিনেতা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest