শুভশ্রীর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ, টুইটারে জানালেন স্বামী রাজ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

টুইট করে সোমবারই নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর সবাইকে জানিয়েছিলেন পরিচালক রাজ চক্রবর্তী৷ এই অবস্থায় শুভশ্রীকে নিয়ে সকলের চিন্তা ছিল। মঙ্গলবার টুইট করে সুখবর দিলেন রাজ নিজেই। তিনি জানালেন, শুভশ্রী-সহ গোটা পরিবারের রেজাল্ট এসেছে নেগেটিভ। অনুরাগীদের দুশ্চিন্তা নিজেই দূর করলেন রাজ।

সোমবার রাজ লেখেন, “বাবাকে কিছু দিন আগে হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর দু’বার করোনা পরীক্ষা হয়। কিন্তু দু’বারই রিপোর্ট নেগেটিভ আসে। আমারও করোনা পরীক্ষা করা হয়েছিল। কিন্তু তাতে রিপোর্ট পজিটিভ এসেছে।’’ সঙ্গে এটাও জানিয়ে ছিলেন, খুব কমই উপসর্গ রয়েছে তাঁর৷ তবে কোনও ঝুঁকি না নিয়ে বাড়িতেই একটি ঘরে নিজেকে বন্দি করে ফেলেছেন তিনি৷

আরও পড়ুন: মৃত্যুর দিনে সুশান্তের বাড়িতে রহস্যময়ীর ঘোরাফেরা! অবশেষে সামনে এল পরিচয়

সেই সঙ্গে জানিয়েছিলেন, শুভশ্রী-সহ পরিবারের বাকি সদস্যদের খুব দ্রুত করোনা পরীক্ষা করা হবে। এরপর থেকেই শুভশ্রীকে নিয়ে উদ্বেগ শুরু হয়। কারণ অভিনেত্রী অন্তঃসত্ত্বা। রাজের সংস্পর্শে একই বাড়িতে ছিলেন তিনি। রাজ জানিয়েছিলেন, শুভশ্রী-সহ পরিবারের বাকি সদস্যদের খুব দ্রুত করোনা পরীক্ষা করা হবে। সেপ্টেম্বরেই তাঁদের সংসারে আসতে চলেছে নতুন অতিথি। এই অবস্থায় শুভশ্রীকে নিয়ে সকলের চিন্তা ছিল। মঙ্গলবার টুইট করে সুখবর দিলেন রাজ নিজেই। তিনি জানালেন, শুভশ্রী-সহ গোটা পরিবারের রেজাল্ট এসেছে নেগেটিভ। অনুরাগীদের দুশ্চিন্তা নিজেই দূর করলেন রাজ।

রাজ চক্রবর্তীর শরীরে করোনার উপস্থিতি ধরা পড়ার খবর প্রকাশ্যে আসতেই সাংসদ অভিনেতা দেব আরোগ্য কামনা করে টুইট করেছিলেন। শুধু তাই নয়, যদি কোনও সাহায্যের প্রয়োজন হয়, তিনি যে পাশে রয়েছেন, সেকথা বলেও আশ্বস্ত করেন পরিচালককে।

আরও পড়ুন: ২০২০ কে যোগ্য জবাব দিতে আসছে বিগ বস, নতুন প্রোমোয় ঘোষণা সলমন খানের

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest