প্রবল শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি বিখ্যাত কোরিওগ্রাফার সরোজ খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি বলেন বলিউডের নামজাদা কোরিয়োগ্রাফার সরোজ খান। তবে, তাঁর করোনা পরীক্ষা করা হয়েছে বলে জানা গিয়েছে। সেই রিপোর্ট নেগেটিভ এসেছে।

টাইমস অফ ইন্ডিয়ার প্রতিবেদনে প্রকাশ, বেশ কিছুদিন ধরেই শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন সরোজ। করোনায় শ্বাসকষ্টের সমস্যা অন্যতম উপসর্গ হওয়ায় তাঁকে তড়িঘড়ি ভর্তি করা হয় হাসপাতালে। কিন্তু রিপোর্ট নেগেটিভ আসায় কিছু আশ্বস্ত হয়েছেন তাঁর পরিবার-পরিজন। তাঁর এক ঘনিষ্ঠ জানিয়েছেন, ‘দিনকয়েক আগেই শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভরতি হন সরোজ খান। তবে, তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসায় এখন কিছুটা চিন্তামুক্ত তিনি।’

আরও পড়ুন: সম্মান এবং অর্থ কোনওটাই দেওয়া হয় না! এবার বলিউডকে বিঁধলেন মোনালি ও আদনান সামি

বলিউডের কোরিয়োগ্রাফার হিসেবে সবচেয়ে খ্যাতনামা সরোজ খান। মাধুরী দিক্ষিতের ‘নাচের গুরু’ হিসেবেও নাম রয়েছে তাঁর। কাজ করেছেন হালফিলের কঙ্গনা রানওয়াতের ‘মণিকর্নিকা’ বা করণ জোহরের ‘কলঙ্ক’ ছবিতেও। এখন তাঁর বয়েস ৭১ বছর।

ইরফান খান, ঋষি কাপুরের মৃত্যু, সুশান্ত সিং রাজপুতের অকালে চলে যাওয়া, ওয়াজিদ খানের অকালমৃত্যুতে এমনিতেই বিষন্নতায় মুড়ে বলিউড। তার মধ্যে সরোজ খানের হাসপাতালে ভরতি হওয়ার খবরে অনেকেই চিন্তিত হয়ে পড়েন। তবে, আগের থেকে বেশ কিছুটা সুস্থ আছেন তিনি। হয়নি করোনাও। তাই কিছুটা স্বস্তিতে বলি-মহল।

আরও পড়ুন: সুরে সুশান্ত স্মরণ! জাপানি ভক্তের বেহালায় বাজল ‘কউন তুঝে ইঁউ পেয়ার করেগা’, শুনুন…

Gmail 4

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest