Site icon The News Nest

I Love You: আরিয়ান জামিন পেতেই ছেলেবেলার ছবি দিয়ে মন ছোঁয়া পোস্ট সুহানার

aryan khan abram khan suhana khan 1

বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট জামিন দিয়েছে শাহরুখ-তনয় আরিয়ান খানকে। এই খবর উৎসবের মরসুমে বাড়তি আনন্দ ঢেলে দিয়েছে খান পরিবারে। এ বার অপেক্ষা ছেলের ‘মন্নত’-এ ফেরার। আদালতের রায় জানার পরই ছোট ছেলে আবরামকে ছাদে উঠে দৌড়োদৌড়ি করতে দেখেছেন হাজারো শাহরুখ-ভক্ত। তেমনই আর তর সইছে না সুহানারও। এ বার বাড়ির মেয়ের ইন্স্টা প্রোফাইলে তুফান তুলল ভাই-বোনের ছোটবেলার একগুচ্ছ ছবি। তাতে অন্য মাত্রা যোগ করেছে ছোট্ট একটি লাইন, ‘আই লভ ইউ’!

বৃহস্পতিবার বম্বে হাই কোর্ট আরিয়ানের জামিন মঞ্জুর করবার পর প্রথম প্রতিক্রিয়া এল খান পরিবারের তরফে। আরিয়ানের জন্য মন ছোঁয়া পোস্ট বোনু সুহানার। ২১ বছর বয়সী শাহরুখ কন্যা এদিন ইনস্টাগ্রামে সাদা-কালো ছবি পোস্ট করল মেয়েবেলার।সেখানে একই ফ্রেমে ধরা দিয়েছেন শাহরুখ, আরিয়ান ও সুহানা। চারটি ছবির কোলাজ এই ফ্রেম। ছবিতে খুদে সুহানার সঙ্গে খুনসুটি করতে দেখা গিয়েছে আরিয়ানকে। আর দুই সন্তানকে সামলাতে গিয়ে শাহরুখও যেন ছেলেবেলায় ফিরে গিয়েছেন।

এই মিষ্টি ছবির ক্যাপশনে সুহানা লিখেছেন ‘আই লাভ ইউ’। দাদা-বোনের এই ভালোবাসায় মুগ্ধ সুহানার প্রিয়জনেরা। ছবির কমেন্ট বক্স লিমিটেড। কিন্তু পরিচিতরা ভালোবাসা জানিয়েছেন এই মিষ্টি ছবির মন্তব্য বাক্সে। সাত সমুদ্র পার থেকেই পরিবারের চিন্তায় রাতের ঘুম উড়েছিল সুহানার। এই মুহূর্তে মার্কিন মুলুকে পড়াশোনা করছে শাহরুখ তনয়া। আরিয়ানের নাম মাদককাণ্ডে জড়ানোর পর দ্বিতীয়বার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন সুহানা। এর আগে গত ৮ই অক্টোবর মায়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছিলেন শাহরুখ-কন্যা।

আর্থার রোড জেল থেকে ঠিক কখন বেরোতে পারবেন ‘মন্নত’-এর বড় ছেলে, তা নিয়ে সংশয় দানা বেঁধেছে। আদালত জামিন মঞ্জুর করেছে ঠিকই, কিন্তু জামিনের শর্ত জানায়নি এখনও। বম্বে হাই কোর্ট সূত্রে খবর, শুক্রবার দ্বিতীয়ার্ধে বিচারপতি সাম্ব্রে বিস্তারিত নির্দেশ জানাতে পারেন। সেই নির্দেশ পৌঁছবে আর্থার রোড জেলে। তার পর আরম্ভ হবে আনুষ্ঠানিক মুক্তির প্রক্রিয়া। ফলে আরিয়ানের মুক্তি শুক্র পেরিয়ে শনিবারও হতে পারে। কিন্তু একটা ব্যাপার পরিষ্কার, এ বারের দীপাবলিটাও বাড়িতে কাটাবেন খান পরিবারের বড় ছেলে।

Exit mobile version