আর্থিক প্রতারণার মামলা দায়ের হল সানি লিওনের বিরুদ্ধে

শনিবার কোচি পুলিশ সানি লিওনির বয়ান রেকর্ড করেছে বলে সূত্রের খবর।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

আর্থিক জালিয়াতির অভিযোগে অভিনেত্রী সানি লিওনের বয়ান রেকর্ড করল এর্নাকুলামের ক্রাইম ব্রাঞ্চ। তাঁর বিরুদ্ধে ২৯ লাখ হাতিয়ে নেওয়ার অভিযোগ তুলেছেন এক অনুষ্ঠানের উদ্যোক্তা। ২০১৯ সালে ভ্যালেন্টাইস ডে’তে যে অনুষ্ঠানে হাজির থাকার কথা ছিল সানির। শেষপর্যন্ত অবশ্য তিনি হাজির হননি। ‘দ্য হিন্দু’-এর প্রতিবেদনে একথা জানানো হয়েছে।

শনিবার কোচি পুলিশ সানি লিওনির বয়ান রেকর্ড করেছে বলে সূত্রের খবর। কোচির অপরাধ দমন শাখার সূত্র মারফত খবর, তিরুবনন্তপুরমে ‘স্প্লিটসভিলা’ রিয়্যালিটি শোয়ের শ্যুটিং করছেন সানি লিওনি। সেখানেই দেখা করতে গিয়েছিল অপরাধ দমন শাখার একটি দল। সেখানে গিয়ে তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে। প্রথমে রাজ্য পুলিশের সাধারণ শাখায় অভিযোগ দায়ের করেন আর শিয়াস। তারপর সেটা পাঠিয়ে দেওয়া হয় অপরাধ দমন শাখার কাছে।

আরও পড়ুন: নৌকা করে তৃণাকে বিয়ে করতে এলেন নীল, দেখুন ‘রূপকথা’র মুহূর্ত

সূত্র উদ্ধৃত করে ওই সংবাদপত্রের প্রতিবেদনে জানানো হয়েছে, সানি ক্রাইম ব্রাঞ্চকে বলেছেন যে একাধিকবার অনুষ্ঠানের দিনক্ষণ পরিবর্তন হয়েছিল। তাঁর অন্যান্য কাজের দিনের সঙ্গে সমস্যা হচ্ছিল। টাকা লেনদেন নিয়ে দু’পক্ষের হোয়্যাটসঅ্যাপ চ্যাটও হাতে পেয়েছে ক্রাইম ব্র্যাঞ্চ। সেই অন্যান্য শিল্পীদের সঙ্গে যোগাযোগেরও পরিকল্পনা করছে ক্রাইম ব্রাঞ্চ। যাঁদের ওই অনুষ্ঠানে যাওয়ার কথা ছিল। তাঁদেরও একইরকম অভিজ্ঞতার সম্মুখীন হতে হয়েছে কিনা, তা খতিয়ে দেখা হবে। যদি তাঁরাও সানির মতো অভিজ্ঞতার কথা জানান, তাহলে অভিযোগের সত্যতা নিয়েই প্রশ্নচিহ্ন তৈরি হবে বলে জানিয়েছেন সূত্র।

একইসঙ্গে ওই প্রতিবেদনে জানানো হয়েছে, চুক্তির শর্ত অনুযায়ী দিনক্ষণ পরিবর্তিত হলেও সানি অনুষ্ঠানে যোগ দিতে বাধ্য হবেন বলে জানা গিয়েছে। তবে ফৌজদারি মামলা দায়েরের দাবি জানানো হলেও বিষয়টি দেওয়ানি মামলার আওতায় পড়ছে বলে মত আধিকারিকদের।

আরও পড়ুন: মারণ ফাঁদ! আবারও রেহানার পাতা ষড়যন্ত্রের শিকার তিতলি, কি হবে এবার?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest