Site icon The News Nest

আপত্তির পরেও বাংলাদেশে সানি লিওনি! ঢাকা থেকে ছবি পোস্ট অভিনেত্রীর

sunny bangladesh scaled

অভিনেত্রী সানি লিওনির (Sunny Leone) বাংলাদেশের ভিসা বাতিল হওয়ার খবর নিয়ে বেশ কয়েকদিন ধরেই উত্তাল বিনোদন দুনিয়া। শনিবার ঢাকার তরফ থেকে সংবাদ মাধ্যমকে জানানো হয়, ভিসার আবেদনপত্রে পরিচয় গোপন করার কারণেই বাতিল হয় সানির ভিসা। সানিকে নিয়ে যখন দু’দেশের গুঞ্জনপাড়ায় হট্টগোল। ঠিক সে সময়ই সোশ্যাল মিডিয়ায় চমক দিলেন অভিনেত্রী। স্বামী ড্যানিয়েলের সঙ্গে ছবি পোস্ট করে জানালেন, তিনি এখন বাংলাদেশে!

স্বামী ড্যানিয়েল ওয়েবারকে সঙ্গে নিয়ে কিছুক্ষণ আগেই পা রেখেছেন সে দেশে। নিজেই সে খবর ইনস্টাগ্রামে জানিয়েছেন অভিনেত্রী। দু’আঙুলে বিজয়ের চিহ্ন। অভিনেত্রী আপাদমস্তক সাদা পোশাকে। জানিয়েছেন, ‘সপরিবারে ঢাকায়। দারুণ উপভোগ করছি।‘ তা হলে কি ‘সোলজার’ ছবিতে শ্যুটিং করার অনুমতি পেলেন সানি?

আরও পড়ুন:  Sherdil: সৃজিতের সিনেমার গান লিখছেন গুলজার! সুখবর শেয়ার করলেন খোদ পরিচালক

সে দেশের সংবাদ প্রতিনিধি জানিয়েছেন, বাংলাদেশের কৌশিক হোসেন তাপসের মিউজিকে ভিডিয়োয় এর আগে অংশ নিয়েছিলেন সানি। তিনিই সানি এবং ড্যানিয়েলকে অভ্যর্থনা জানিয়েছেন হজরৎ শাহ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এর পরেই গান বাংলা টিভি চ্যানেলের দফতরে পা রাখেন তাঁরা। এখনও পর্যন্ত জানা গিয়েছে, তাপসের পারিবারিক অনুষ্ঠানে যোগ দিতেই নাকি ঢাকায় পা রেখেছেন বলিউড অভিনেত্রী।

এর পরেই কি সরাসরি ‘সোলজার’-এর শ্যুটে দেখা যাবে তাঁকে? বাংলাদেশের সংবাদমাধ্যমকে ছবির প্রযোজক সেলিম খান জানিয়েছেন, তিনি আপাতত শ্যুট বন্ধ রেখেছেন। তাই তাঁর ছবির জন্য আসেননি সানি। টিএম রেকর্ডসের ব্যানারে তাপস-মুন্নির সঙ্গে ‘লাভলি অ্যাকসিডেন্ট’ আর ‘দুষ্টু পোলাপান’-এ কাজ করেছিলেন অভিনেত্রী। বাবা যাদবের নৃত্য পরিচালনায় বলিউডে মিউজিক ভিডিয়োর শ্যুট হয়েছিল। সম্ভবত তাঁদের কোনও ব্যাপারেই বাংলাদেশে পা রেখেছেন তিনি। বাংলাদেশে কাজের ছাড়পত্র চেয়ে সানি আবেদন করেছিলেন বলে খবর। সেই আবেদনপত্রে তিনি নিজেকে বলিউড অভিনেতার বদলে মার্কিনি অভিনেতা বলে পরিচয় দেন। সেই কারণেই নাকি বাংলাদেশ তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় বাতিল করে তাঁর সে দেশে কাজ করার অনুমতিপত্র (ওয়ার্ক পারমিট)।

আরও পড়ুন:  Kabir Suman: যৌন ইঙ্গিতপূর্ণ পোস্ট কবীর সুমনের, নিন্দায় মুখর নেটপাড়া

Exit mobile version