Site icon The News Nest

প্রতারণার অভিযোগ, জেনে নিন যেভাবে গ্রেফতারি এড়ালেন সানি লিওনি

sunny

বিতর্ক সানি লিওনির পিছু ছাড়ে না । তবে এ যাত্রা অল্পের জন্য বেঁচে গেলেন সানি লিওনি। এড়ানো গেল গ্রেফতারি। ৩৯ লক্ষ টাকার প্রতারণার মামলায় কেরল হাইকোর্ট জামিন দিল সানি লিওনিকে।যদিও রাজ্যের ক্রাইম ব্রাঞ্চ আগাম নোটিস দিয়ে তাঁকে জিজ্ঞেসাবাদের জন্য ডাকতে পারবে।

সনির বিরুদ্ধে অভিযোগ দুটি অনুষ্ঠানে যাওয়ার জন্য অগ্রিম ২৯ লক্ষ টাকা নিয়েও অনুষ্ঠানে যাননি তিনি। এই মর্মে কোচি পুলিশের কাছে একটি আর্থিক প্রতারণার মামলা দায়ের করেন কেরল নিবাসী আর শিয়াস।সানির বয়ানও রেকর্ড করে কোচি পুলিশ। যদিও কোনও তথ্য প্রকাশিত হয়নি।

আরও পড়ুন: তারাপীঠে ভরল না মাঠ, ঝাড়গ্রামে ফাঁকা থাকল চেয়ার! নাড্ডার সফর নিয়ে চিন্তায় বঙ্গ বিজেপি

তিরুবন্তপুরমে স্প্লিটসভিলা রিয়েলিটি শোয়ের শ্যুটিং করছিলেন সানি। সেখানেই হানা দেয় কেরলের ক্রাইম ব্রাঞ্চ। সেখানেই তাঁর বয়ান রেকর্ড করা হয়।এই পরিপ্রেক্ষিতে আগাম জামিনের আবেদন জানালেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

গত সপ্তাহেই এই মামলায় অভিনেত্রীর বয়ান রেকর্ড করেছিল কেরলের ক্রাইম ব্রাঞ্চ (এর্নাকুলাম)। রাজ্যের এক ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটর সানির বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। পুলিশের কাছে তাঁর অভিযোগ, কোচিতে একাধিক অনুষ্ঠানে যোগ দেওয়ার নামে সংস্থার কাছ থেকে ২৯ লক্ষ টাকা নেন সানি, তবে কথা রাখেননি অভিনেত্রী।

এই মামলা সামনে আসবার পর অভিনেত্রী জানান, তাঁর ম্যানেজার ওই ইভেন্ট ম্যানেজমেন্ট কো-অর্ডিনেটরের কাছ থেকে টাকা নিয়েছিলেন একথা সত্য, নির্দিষ্ট তারিখও দেওয়া হয়েছিল। তবে অর্গানাইজাররা বারবার অনুষ্ঠানে তারিখ বদলাতে থাকে। কেরলে সপরিবারে ছুটি কাটাতে ব্যস্ত সানি জানিয়েছেন, তাঁর কোনও অসুবিধা নেই অনুষ্ঠানে যোগ দিতে যদি নিময়মতো আর দেরি না করে অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

সানি একবাক্যে জানিয়েছেন তিনি অনুষ্ঠানে যোগ দিতেও রাজি কিংবা টাকা ফিরিয়ে দিতেও যদি দুই পক্ষ বিবাদ মিটিয়ে নিতে চায়। কিন্তু শিয়াস তাঁর প্রস্তাব মেনে নিতে রাজি হয়নি, পাশাপাশি আয়োজকদের ঢিলেমির জন্যই অনুষ্ঠানে যোগ দিতে পারেননি সানি- সেই অভিযোগও মানতে নারাজ সে।

আরও পড়ুন: মমতার সভায় তৃণমূলের পতাকা হাতে তুলে নিলেন প্রাক্তন আইপিএস হুমায়ুন কবীর

Exit mobile version