Sunny Leone’s new music video Madhuban causes outrage, netizens call for boycotting the song for hurting Hindu sentiments

হিন্দু ভাবাবেগে আঘাত! নতুন মিউজিক ভিডিওতে রাধা সেজে বিতর্কে সানি লিওন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

৬১বছর আগে যা ছিল বাইজি বাড়ির প্রেক্ষাপট, একুশের ডিসেম্বরে সেটাই হয়ে গেল নাইট ক্লাব। যে গান তৈরি করেছিল মুগ্ধতা, এবার সেটাই ক্রিসমাস আর নববর্ষ উদযাপনের আইটেম নাম্বার।

১৯৬০ সালে মুক্তি পেয়েছিল কোহিনুর ছবিটি। তাতে নৌশাদের কম্পোজিশনে গান গেয়েছিলেন মহম্মদ রফি- ‘মধুবন মে রাধিকা নাচে রে।’ মেঝেতে বসে তানপুরায় তান তুলে রফির গাওয়া সেই গানে নেচেছিলেন মীনাকুমারী। এবার সেই পুরুষ কণ্ঠ বদলে গেল নারীতে। শুধু কণ্ঠ নয়, মিশল যান্ত্রিক মশলাও। সঙ্গে নিয়ন আলোয় উচ্ছ্বল অ্যাপিয়ারেন্সে মাদকতা। গাইলেন কণিকা কাপুর। নাচলেন সানি লিওন।

এমনিতে কণিকা-সানি লিওন জুটি মানেই হিট হওয়া যেন সময়ের অপেক্ষা। এর আগে তাঁদের ‘বেবি ডল’ ব্যাপক হইচই ফেলে দিয়েছিল। তবে এবার সানি এবং মিউজিক ভিডিওর উদ্যোক্তাদের বিরুদ্ধে হিন্দু ভাবাবেগে আঘাত হানার অভিযোগ তুলেছেন একাংশের নেট নাগরিক। টুইটার থেকে ইনস্টাগ্রামে রীতিমতো ঝড় বয়ে যাচ্ছে সেই মিউজিক ভিডিওর বিতর্কে।

আরও পড়ুন: সিক্রেট সান্টা! ঈশানের জন্য ব্যাগভর্তি উপহার পাঠাল ‘ভাইয়া’ ইউভান, কী রয়েছে তাতে?

বেশিরভাগ নেটিজেনরা মনে করছেন, এই গানে স্বল্প পোশাকে, সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে। শ্রী রাধিকাকে নিয়ে এমন অশ্লীল কথার গান সংস্থা কীভাবে তৈরি করল, তা নিয়েই প্রশ্ন তুলেছেন অনেকে। কেউ আবার সরাসরি সানিকে আক্রমণ করেই লিখেছেন, শ্রী রাধিকা কোনওদিন এই ধরনের পোশাক পরেননি। রাধার সংস্কৃতি নিয়ে এমন ছিনিমিনি খেলে হিন্দুদের আবেগে আঘাত হানা অত্যন্ত অন্যায় বলেই মনে করছেন কেউ কেউ। রাধা, কৃষ্ণের সম্পর্ক নিয়ে আইটেম এবং পার্টি সং বানানোর আগে সংস্থার মাথা খাটানোর প্রয়োজন ছিল বলেও মনে করছেন অনেকে। একাংশের দাবি, গানটি নেট মাধ্যম থেকে মুছে ফেলাই উচিত।

তবে এখনও পর্যন্ত এই গানের নিমার্তারা এই বিতর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করেননি।

আরও পড়ুন: বছর শেষে ভাঙল প্রেম! ১৫ বছরের ছোট প্রেমিকের সাথে বিচ্ছেদ ঘোষণা সুস্মিতা সেনের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest