Site icon The News Nest

গায়ে নেই পোশাক! টুপি দিয়ে সারা শরীর ঢেকে গ্রীষ্মকে স্বাগত সানির

sunny leone 1

প্রাক্তন পর্ন তারকা সানি লিওন তাঁর গ্ল্যামারাস এবং যৌন আবেদনের জন্য সব সময় খবরের শিরোনামে থাকেন। সোশাল মিডিয়ায় বেশ সক্রিয়া সানি মাঝে মধ্যেই ছবি শেয়ার করেন। সম্প্রতি বলিউড তারকাদের অন্যতম পছন্দসই ফটোগ্রাফার ডাব্বু রত্নানির ক্যালেন্ডার শুটে ন্যুড অবতারে এলেন সানি।

মুম্বইয়ের জুহুর কাছে একটি হোটেলে ফোটোশ্যুট হয়েছে। ছবিতে দেখা যাচ্ছে, একটি স্তম্ভে হেলান দিয়ে দাঁড়িয়ে সানি। গায়ে নেই পোশাক। কিন্তু তিনি শরীর ঢেকেছেন বড় আকারের একটি টুপি দিয়ে। টুপির রঙের সঙ্গে মিলিয়ে উঁচু সরু হিলের জুতো তাঁর পায়ে। ছবির নীচে লেখা, ‘গ্রীষ্ম এসে গিয়েছে’। ছবির মন্তব্য বাক্সে নেটাগরিকদের মুগ্ধতা প্রকাশ পেল। একের পর এক মন্তব্যে কেবল চোখে পড়ছে আগুন ও ভালবাসার চিহ্ন। স্বয়ং চিত্রগ্রাহকও নিজের তোলা ছবির নীচে সানিকে ভালবাসা জানিয়েছেন।

গত বছরও ডাব্বু রত্নানির তোলা সানির একটি তাক লাগিয়ে দিয়েছিল অনুরাগীদের। সে বার শরীর ঢাকার জন্য ছিল বিশাল আকারের বই। কালো রঙের বইয়ের পিছনে সানিকে ‘মোহময়ী’ লেগেছে নেটাগরিকদের।

আরও পড়ুন:

এই ক্যালেন্ডার শুটে রয়েছেন বিদ্যা বালনও। তাঁকে কালো এবং খয়েরি রঙের ফ্লাওয়ার প্রিন্টেড গাউনে দেখা যাচ্ছে। গত বছর বিদ্যার একটি হট ছবি বেশ ভাইরাল হয়েছিল। যেখানে তিনি শুধুমাত্র বাথরোব পরে ছবিটি তুলেছিলেন। সেটা গত বছরের ক্যালেন্ডার শুট ছিল।

অভিনেত্রী তারা সুতারিয়া-ও ক্যালেন্ডার শুটের ছবি শেয়ার করেছেন। সেখানে সাদা রঙের ওভার সাইজড শার্ট এবং ব্রাউন রঙের বুট পরে দেখা যাচ্ছে তাঁকে। তারার ছবিটি সোশালে বেশ ভাইরাল হচ্ছে। তাঁর বয়ফ্রেন্ড আধার জৈনও ছবিতে রিয়্যাক্ট করেছেন।

আরও পড়ুন:

Exit mobile version