বিজেপিতে যোগ দিচ্ছেন সোনু সুদ! জেনে নিন ‘সুপারহিরো’র মতামত…

মুম্বই: বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেতা সোনু সুদ! বিস্তর জল্পনা বলিউডের অন্দরে। গ্ল্যামার ইন্ডাস্ট্রি আর রাজনীতির সম্পর্ক অবশ্য নতুন নয়। সেই দীর্ঘকাল ধরেই ভারতীয় তারকাদের প্রবেশ ঘটেছে রাজনীতির ময়দানে। কেউ আজও স্বমহিমায় রাজনৈতিক এবং অভিনয় কেরিয়ারকে একসঙ্গে চালিয়ে নিয়ে যাচ্ছেন, আবার কেউ বা বছর খানেকের মধ্যেই পাততাড়ি গুটিয়ে বিদায় নিয়েছেন। সম্প্রতি সোনু সুদের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জোর গুঞ্জন শোনা যাচ্ছে। 

সোশ্যাল মিডিয়ায় তিনি এখন ‘সুপারস্টার’। বিনোদন ও ক্রীড়াজগতের ব্যক্তিত্বরা তো বটেই, এমনকী রাজনৈতিক কর্তাব্যক্তিরাও রং-দল নির্বিশেষে সোনু সুদের প্রশংসায় পঞ্চমুখ। দিন কয়েক আগেই মহারাষ্ট্রের রাজ্যপাল অভিনেতাকে ডেকে পাঠিয়েছিলেন রাজভবনে। আশ্বাস দিয়েছিলেন পরিযায়ী শ্রমিকদের জন্য তিনি যা করছেন, তাঁর পাশে থাকবে সরকার। এমন সোনার টুকরো ছেলেকে তাই ‘ভারত রত্ন’ দেওয়ার দাবিও উঠেছে ইতিমধ্যে। প্রচারের আলো এখন তাঁরই দিকে। অতঃপর স্বাভাবিকবশতই রাজনৈতিক দলগুলির নজর যে সোনু সুদের উপর থাকবে, এমনটাই ধরেই নিয়েছেন অনেকে।

আরও পড়ুন: মহেশ বাবুকে পছন্দ করি! মন্তব্য করে ধর্ষণের হুমকি পেলেন প্রিয়াঙ্কা চোপড়ার বোন মীরা

এহেন পরিস্থিতিতে সোনু নিজে কী ভাবছেন? অভিনেতা জানিয়েছেন, “রাজনীতি নিয়ে আমার কোনও রকম উৎসাহ নেই। আমার কাছে রাজনৈতিক দলে যোগ দেওয়ার প্রস্তাব এসেছে ঠিকই কিন্তু তা নিয়ে আমি ১ শতাংশ উৎসাহও দেখাইনি! অভিনেতা হিসেবেই আমি খুব খুশি। আর এই পেশাতে ভর করেই আমি নিজের জন্য যাবতীয় সবকিছু করতে পেরেছি। আমি মোটেই রাজনীতির ময়দানে নামতে চাই না।”

সোশ্যাল মিডিয়ায় তিনিই গত কয়েক সপ্তাহ ধরে ‘সুপার হিরো’। শিল্পা শেঠি পর্যন্ত তাঁকে বলেছেন ‘রিয়েল হিরো’। জাতীয় পুরস্কারজয়ী বালুশিল্পী সুদর্শন পট্টনায়েক তাঁকে নিয়ে পুরীর সমুদ্রতটে ‘স্যান্ডআর্ট’ বানিয়েছেন। দীর্ঘদিন পর সুদর্শনের শিল্পকীর্তিতে কোনও চিত্রতারকা। 

আরও পড়ুন: করোনার কোপে ‘পৃথ্বীরাজ’! ভেঙে ফেলা হচ্ছে ২ কোটি টাকার সেট

Gmail