সুশান্ত মৃত্যু: রিয়ার আবেদন খারিজ, সুপ্রিম রায়ে তদন্তভার গেল সিবিআই-এর হাতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্ত জারি রাখবে সিবিআই। জানিয়ে দিল দেশের সর্বোচ্চ আদালত। বুধবার বিচারপতি হৃষিকেশ রায়ের সিঙ্গল বেঞ্চ খারিজ করে দিল এই মামলার মূল অভিযুক্ত রিয়া চক্রবর্তীর পিটিশন। বিচারপতি হৃষিকেশ রায় জানান, সুশান্তের মৃত্যুর পর মুম্বই পুলিশ এই মামলার ইনকুয়েস্ট করেছে। মুম্বই পুলিশ এই মামলায় সিবিআইয়ের সঙ্গে সহযোগিতা করতে বাধ্য, নির্দেশ সর্বোচ্চ আদালতের।  বিহার পুলিশের এই মামলার এফআইআর দায়ের করবার পূর্ণ আইনি অধিকার রয়েছে। পর্যবেক্ষণ শীর্ষ আদালতের।

আরও পড়ুন: সুশান্ত মৃত্যুতে সুবিধা নিচ্ছেন কিছু ‘অর্ধ-শিক্ষিত উঠতি নায়িকা’, শাহের মন্তব্যে ক্ষুব্ধ কঙ্গনা!

‘সুশান্ত সিংয়ের পরিবারের জন্য বড় জয়, মুম্বই পুলিশ এই মামলায় ভুল দিশা দিয়েছিল। আজ সুপ্রিম কোর্ট স্পষ্ট জানিয়ে দিয়েছে পাটনা পুলিশের কাছে জুরিসডিকশন ছিল এই মামলার এফআইআর দায়ের করবার এবং বিহার সরকারেরও পূর্ণ অধিকার রয়েছে এই মামলার তদন্তের সিবিআই তদন্তের সুপারিশ সিবিআইয়ের হাতে দেওয়ার। সিবিআইয়ের তদন্তে কোর্ট স্ট্যাম্প দিয়েছে এবং সুশান্ত সংক্রান্ত কোনও মামলা দায়ের হলে সেটা সিবিআই তদন্ত করবে জানিয়ে দিয়েছে সিবিআই’, জানালেন সুশান্তের বাবার আইনজীবী বিকাশ সিং।

অন্যদিকে, এই সময় বিতর্কের কেন্দ্রবিন্দুতে থাকা পরবর্তী ছবি থেকে রিয়াকে বাদ দিলেন পরিচালক লোম হর্ষ। এই চিত্রনাট্যকার পরিচালকের কথায়, ‘রিয়ার সঙ্গে এই সিনেমা নিয়ে অনেকদিন আগেই তাঁর কথা হয়েছিল’। কিন্তু এখন পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। ‘রিয়া ভাবছেন তাঁর বয়স মোটে ২৮, বলিউডের বেশ কিছু তাবড় মানুষদের নাম তিনি নেননি, ফলে তাঁর কেরিয়ার সুরক্ষিত-এটা কিন্তু ভুল ভাবছেন। রিয়ার বলিউড যাত্রার এখানেই ইতি। আমি বা প্রযোজক বোকা নই যে রিয়ার খেলা ধরতে পারব না। সবাই বুঝে গিয়েছে রিয়া কি জিনিস। আর ও যদি সত্যি সুশান্তকে ভালোবাসত তাহলে অন্তত একবার সত্যি কথাটা প্রকাশ্যে বলতে পারত’।

আরও পড়ুন: মত্ত অবস্থায় তাঁর শ্লীলতাহানির চেষ্টা করেন সুশান্তের দিদি, নয়া অভিযোগে ঝড় তোলার চেষ্টা রিয়ার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest