ছোট পর্দায় আবারও ফিরছেন ‘নেতাজি’, তবে এবার হিন্দি ভার্সনে!

নেতাজি’ ভক্তদের জন্য দারুণ খবর।কারণ, এই বাংলা পিরিয়ড ড্রামাটি এ বারসরাসরি ডাব হবে হিন্দিতে।সোমবার খবরটি সোশ্যালে আসতেই দাবানলের মতো ছড়িয়ে পড়ে সঙ্গে সঙ্গে। সুভাষচন্দ্র বসুর সৌজন্যে এই প্রথম কোনও বাংলা মেগার ডাবিং হবে অন্য ভাষায়। নিয়মিত দেখান হবে হিন্দি চ্যানেলে।

সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই ধারাবাহিকের ডাবিং ভার্সনের সঙ্গেই প্রথম হিন্দি টেলি জগতে পদার্পণ করতে চলেছে প্রযোজনা সংস্থা। প্রযোজক নিসপাল সিংয়ের সংযোজন, আগামী দিনে হিন্দি ধারাবাহিকও প্রযোজনা করতে চলেছে সুরিন্দর ফিল্মস।শোনা যাচ্ছে, ZEE-র জাতীয় স্তরের বিনোদন চ্যানেলেই হিন্দি ভাষায় ডাবিং করা ‘নেতাজি’-র সম্প্রচার খুব শিগগিরিই শুরু হবে।

আরও পড়ুন: করোনায় আক্রান্ত মেক-আপ আর্টিস্ট, কোয়ারেন্টাইনে সোহিনী

নেতাজির রহস্যময় জীবন ঘিরে বাঙালি তথা সমগ্র বিশ্বের মানুষের কৌতূহলের অন্ত নেই। তাঁকে বিষয় করে মুক্তি পেয়েছে অজস্র ছবি। তৈরি হয়েছে ওয়েব সিরিজ়ও। এক্ষেত্রে নামভূমিকায় থাকা অভিনেতার কাছে নেতাজির চরিত্রে অভিনয় এক চ্যালেঞ্জের সমান। সেদিক থেকে ‘নেতাজি’ ধারাবাহিকে সুভাষচন্দ্রের পরিণত বয়সের চরিত্রে অভিষেক বসুর অভিনয় দর্শক মহলে প্রশংসা পায়। এর আগে ওই একই বেসরকারী বাংলা বিনোদনমূলক চ্যানেলে ‘সীমা রেখা’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করেছিলে অভিষেক। কিন্তু নেতাজির চরিত্রে অভিনয় করার জন্য নিজেকে আমূল বদলে ফেলেছিলেন তিনি। কথাবার্তা, হাঁটাচলা এমনকি নিজের চুল পর্যন্ত কেটে ফেলেছিলেন নেতাজির মতো। জনসমক্ষে বেশ কয়েকবার তাকে নেতাজির বেশেই দেখা গেছে।

শুধুমাত্র অভিষেক নয়, এই ধারাবাহিকে মহাত্মা গান্ধীর চরিত্রে অভিনয় করেন দেবপ্রিয় মুখোপাধ্যায়। গান্ধীজির চরিত্রের ম্যানারিজ়মকে ফুটিয়ে তুলতে সক্ষম হয়েছিলেন দেবপ্রিয়। এছাড়া এই ধারবাহিকের অন্যান্য চরিত্রে অভিনয় করেন বাসবদত্তা চট্টোপাধ্যায়, চন্দন সেন, ধ্রুবজ্যোতি সরকার, শ্রীপর্ণা রায়, সৌগত বন্দ্যোপাধ্যায়, দিয়া মুখোপাধ্যায়, রব দে, অশ্মী ঘোষ ও নীল চট্টোপাধ্যায়। কিছুদিন আগেই শেষ হয় ‘নেতাজি’র সম্প্রচার। এবার হিন্দিতে আসতে চলেছে এই ধারাবাহিক। নেতাজি ধারাবাহিকের এই নতুন ডেভেলপমেন্টে কতটা একসাইটেড আপনি?

আরও পড়ুন: এবার ফুটবল মাঠের গল্প বলবেন পরমব্রত! ১১ সেপ্টেম্বর ওটিটিতে মুক্তি পাচ্ছে ‘তিকিতাকা’