Sushant Singh Rajput: জামিনের আবেদন খারিজ! বিয়ের জন্য প্যারোলে মুক্ত সিদ্ধার্থ পিঠানি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিয়ের জন্য প্যারোলে মুক্ত ড্রাগ মামলায় অভিযুক্ত সুশান্ত সিং রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানি। সম্প্রতি সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলায় তাঁর ঘনিষ্ঠ বন্ধু সিদ্ধার্থকে গ্রেফতার করেছিল নার্টোটিক্স কনট্রোল ব্যুরো। সম্প্রতি বিয়ের জন্য জামিন চেয়ে আদালতে আবেদন করেছিলেন সিদ্ধার্থ। কিন্তু তাঁর সেই আবেদন আজ খারিজ করে দেয় আদালত। তার বদলে বিবাহের অনুষ্ঠান সম্পূর্ণ করতে সিদ্ধার্থকে মাত্র কয়েকদিনের জন্য প্যারোলে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

গত বছর ১৪ই জুন প্রয়াত হন অভিনেতা সুশান্ত সিং রাজপুত। এরপর থেকেই গোটা দেশে চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছে এই মামলা। আর এই মামলার তদন্তে যে নামটা বারেবারে ঘুরে ফিরে এসেছে তা হল সিদ্ধার্থ পিঠানি। কে তিনি? প্রয়াত অভিনেতার ক্রিয়েটিভ ম্যানেজার এবং ফ্ল্যাটমেট। মিড-ডে’তে প্রকাশিত এক রিপোর্ট বলছে, গত বছর অগস্ট থেকেই নাকি সিদ্ধার্থকে নজরে রেখেছে এনসিবি।

আরও পড়ুন: হাতে ৬টি সিনেমা! দিওয়ালি নাকি ইদ- কবে মুক্তি পাবে সেসব?

১৪ই জুন সুশান্তের ঝুলন্ত দেহ প্রথম দেখেছিল সিদ্ধার্থ পিঠানি, সিবিআই তথা মুম্বই পুলিশের রেকর্ড তেমনটাই বলছে। মাদককাণ্ডে সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েলল মিরান্ডা ও পরিচারক দীপেশ সাওয়ান্ত গ্রেফতার হয়েছিল গত সেপ্টেম্বরেই, আপতত জামিনে মুক্ত তাঁরা। ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের সূত্র ধরেই নাকি এনসিবির জালে ধরা পড়েছে সিদ্ধার্থ পিঠানি। সুশান্তের মৃত্যুর পর নিজের পুরোনো অ্যাকাউন্টটি প্রথম প্রাইভেট এবং পরবর্তীতে ডিলিট করে দেন পিঠানি।

প্রথমে সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তভার ছিল মুম্বই পুলিশের হাতে। এরপর সেই তদন্তভার তুলে দেওয়া হয় সিবিআই-এর হাতে। সুপ্রিম কোর্টের নির্দেশ অনুযায়ীই হস্তান্তর হয় এই মামলা। এরপরেই ৩৩ জনের নাম সহ চার্জশিট গঠন করা হয়। সুশান্ত সিং রাজপুত মৃত্যু তদন্তে জড়িয়ে যায় মাদক মামলাও। বলিউডের তাবড় তাবড় অভিনেতা অভিনেত্রীদেরও জিজ্ঞাসাবাদ করতে ডাকে সিবিআই।

আরও পড়ুন: টলিউডের রণবীর সিং…! স্কার্ট পরা ছবি পোস্ট করায় সৌরভকে কটাক্ষ, পাল্টা দিলেন অভিনেতাও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest