বলিউডে পা রেখেই একের পর এক সম্পর্ক! কিন্তু পরিণতি পেল না জীবন…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: মহেন্দ্র সিং ধোনিকে সেলুলয়েডে যখন ফুটিয়ে তুলেছিলেন তখন তাঁর লড়াই দেখে কেউ কখনও ভাবতে পারেনি এই মানুষটা লড়াই করতে পারে না ৷ আর সেই বলিউডের সেলেব্রিটি তারকা অভিনেতা সুশান্ত সিং রাজপুত আর লড়াই করতে পারলেন না । জীবনযুদ্ধে হেরে গিয়ে মাত্র ৩৪ -এ বিদায় নিলেন সুশান্ত সিং রাজপুত 

sushnat ankita.jpeg?Miow72dy.WhFzzAbnBzkciMbM

পবিত্র রিসতা দিয়ে টেলিভিশনে যাত্রা শুরু হয় সুশান্ত সিং রাজপুতের। ওই ধারাবাহিকে অঙ্কিতা লোখন্ডের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। পবিত্র রিসতার সেট থেকেই অঙ্কিতা লোখন্ডের সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত সিং রাজপুত। বেশ কয়েক বছর লিভ ইনও করেন সুশান্ত-অঙ্কিতা। কিন্তু পবিত্র রিসতার দেদার সাফল্যের পর বলিউডে পা রাখেন সুশান্ত।

article l 20192397254526745000

বলিউডে পা রাখার পরই অঙ্কিতার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় সুশান্ত সিং রাজপুতের। শোনা যায়, ওই সময় কৃতি শ্যাননের সঙ্গে সম্পর্কে জড়ান তিনি। কিন্তু রবতা-র পর কৃতির সঙ্গেও সুশান্তের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়ে যায়। কৃতি শ্যাননের সঙ্গে বিচ্ছেদের পর বেশ কিছুদিন একাই ছিলেন তিনি।

আরও পড়ুন: যোগাযোগ ছিন্ন করেন বন্ধুদের সঙ্গে, সুশান্তের ফ্ল্যাটে মিলল অবসাদ কাটানোর ওষুধ! আর কি পেল পুলিস

article l 201912210155736957000

কিন্তু পরিচালক অভিষেক কাপুরের সিনেমা কেদারনাথ-এর সময় শোনা যায় সারা আলি খানের সঙ্গে জড়িয়ে পড়েন সুশান্ত। তবে সেই সম্পর্কও বেশিদিন স্থায়ী হয়নি।

sushant singh 2 jpg jpg

সারার সঙ্গে বিচ্ছেদের পর সইফ-কন্যার প্রিয় বন্ধু রিয়া চক্রবর্তীর সঙ্গে সুশান্তের ঘনিষ্ঠতা চোখে পড়ে। রিয়ার সঙ্গে বিদেশ ভ্রমণেও দেখা যায় সুশান্তকে। তবে রিয়া এবং তিনি বন্ধু বলে বার বার বাঙালি অভিনেত্রী দাবি করেন।

যদিও বেশ কয়েকটি সূত্রের খবর, সুশান্ত নিজের বাড়ি ছেড়ে রিয়ার সঙ্গেই থাকতেন তাঁর ফ্ল্যাটে। এমনকী, রিয়াকে বিয়ের জন্যও প্রস্তাব দেন। সুশান্তের বিয়ের প্রস্তাব রিয়া নাকচ করে দেন বলে খবর। বলিউডে পাকাপোক্ত জায়গা তৈরি করার পর তবেই তিনি সুশান্তের সঙ্গে ঘর বাঁধবেন বলে শোনা যায়। তবে সুশান্তকে এ বিষয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি। রবিবারের সকালের দুঃসংবাদের পর তাঁর অনেক ঘনিষ্ঠরাও তাই বলছেন, ‘তবে কি ব্যক্তিগত জীবনের টালমাটাল পরিস্থিতিটাই সামলে উঠতে পারলেন না সুশান্ত?’

আরও পড়ুন: হতবাক দেশ ! ‘রাজপুত’ এর প্রয়াণে শোক জ্ঞাপন মোদির

Gmail 2
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest