আত্মঘাতী নন, খুন হয়েছেন ‘ব্যোমকেশ’! সিবিআই তদন্তের দাবি সুশান্তের মামার, দানা বাঁধছে রহস্য

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: রবিবার বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর খবর শোকে স্তব্ধ হয়ে যায় গোটা বলিউড। এম এস ধোনি অভিনেতার মৃত্যুর খবরে যেন বি টাউন তারকারা ভেঙে পড়েন, তেমনি তাঁর গ্রামের বাড়িতে জড়ো হতে শুরু করেন অগণিত ভক্ত।

সুশান্তের মৃত্যুর খবর পেয়ে অসুস্থ হয়ে পড়েন তাঁর বাবা কে কে সিং। টিভি দেখেই ছেলের মৃত্যুর খবর পান তিনি। সুশান্তের মৃত্যুর খবর পেয়ে যখন তাঁর পূর্ণিয়ার বাড়িতে অগণিত মানুষ জড়ো হতে শুরু করেন, সেই সময় প্রকাশ্যে আসে প্রয়াত অভিনেতার মামার বিস্ফোরক দাবি। বলিউড অভিনেতার মামা দাবি করেন, ”সুশান্ত আত্মহত্যা করেনি। ওঁকে মেরে ফেলা হয়েছে।” শুধু তাই নয়, সুশান্তের মৃত্যুতে সিবিআই তদন্ত করা হোক বলেও প্রয়াত অভিনেতার মামা দাবি করেছেন।

এএনআইকে সুশান্তর এক প্রতিবেশী জানান, “সুশান্ত সিংহ হৃদয়ের ছেলে ছিল। মা-কে ভালবসাত। বাথরুমে কাপড় কাচতে কাচতে মাথায় আঘাত পেয়ে মৃত্যু হয় সুশান্তর মায়ের। সুশান্ত আত্মহত্যা করার মতো ছেলেই নয়। আমরা নিশ্চিত ওঁর মৃত্যুর পেছনে কোনও না কোনও রহস্য রয়েছে। কয়েকদিন আগে ওঁর ম্যানেজারের মৃত্যুর ঘটনা ঘটেছে। ওকে খুন করা হয়েছে।”

আরও পড়ুন: #Shocking: শেষ হল ময়নাতদন্ত, আগামীকাল শেষকৃত্য সুশান্ত সিংহ রাজপুতের

‘দয়া করে বাবার যত্ন নিন,ওঁনার খেয়াল রাখুন এই করোনা ভাইরাসের সময়টায়’,তিন দিন আগে পাটনার বাড়িতে ফোন করে পরিচারিকা লক্ষ্মী দেবীকে ঠিক একথাই বলেছিলেন সুশান্ত সিং রাজপুত। সেইদিনই ফোনে বর্ষীয়ান বাবা কেকে সিংয়ের সঙ্গে কথা হয় প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের। ফোনে স্বাভাবিকভাবেই পরিবারের সঙ্গে কথা বলেছিলেন সুশান্ত। অভিনেতার অবসাদগ্রস্ত হওয়ার কোনও লক্ষ্ণন ফোনে ধরা পড়েনি,জানিয়েছে পরিবার। বরং এই কঠিন সময়ে বাবার স্বাস্থ্য নিয়ে চিন্তিত ছিলেন পর্দার এম এস ধোনি।

রবিবার মুম্বইয়ের ব্যান্দ্রার বাড়িতে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। সুশান্তের পরিচারক পুলিসে খবর দেন। বলিউড অভিনেতার আত্মহত্যার খবর পেয়ে সেখানে পৌঁছয় মুম্বই পুলিসের একটি দল। এরপর সুশান্তের মৃতদেহ নিয়ে যাওয়া হয় ব্যান্দ্রার একটি হাসপাতালে। ময়নাতদন্তের পরই সুশান্তের মৃত্যুর পরবর্তী তদন্ত করা হবে বলেও পুলিসের তরফে জানানো হয়। তবে সুশান্ত অবসাদে ভুগছিলেন। চিকিতসাও করাচ্ছিলেন অবসাদের। ফলে অবসাদের জেরেই সুশান্ত আত্মহত্যা করেন বলে প্রাথমিক তদন্তের পর মনে করছে পুলিস।

আরও পড়ুন: খবরের চ্যানেল থেকেই মর্মান্তিক খবর পেয়েছেন পরিবারের লোকজন, অসুস্থ হয়ে পড়লেন সুশান্তর বাবা

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest