এনেছিলেন যৌন হেনস্তার অভিযোগ! সুশান্তের মৃত্যুর তদন্তে পুলিশের কাছে জবানবন্দি দিলেন ‘দিল বেচারা’ নায়িকা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: এবার সঞ্জনা সংঘিকে জিজ্ঞাসাবাদ করল পুলিস। মঙ্গলবার বান্দ্রা থানায় হাজির হন সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা দিল বেচারার নায়িকা সঞ্জনা। পুলিসি জিজ্ঞাসাবাদের জন্যই সঞ্জনা থানায় হাজির হন বলে খবর।

আগামী মাসেই মুক্তি পাচ্ছে ‘দিল বেচারা’, এই সিনেমায় সঞ্জনা সংঘি আত্মপ্রকাশ করছেন। আমেরিকান লেখক জন গ্রিনের বেস্টসেলার ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’ অবলম্বনে নির্মিত সিনেমাটি সুশান্ত সিং রাজপুতের শেষ সিনেমা। ১৪ জুন সুশান্তকে তাঁর বান্দ্রার অ্যাপার্টমেন্টে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে যে ৩৪ বছর বয়সী এই তারকা আত্মহত্যা করেছেন। মহারাষ্ট্র সরকার সুশান্তের ক্লিনিকাল ডিপ্রেশনের পাশাপাশি পেশাদার প্রতিদ্বন্দ্বিতার অভিযোগগুলিও তদন্ত করে দেখছে।

আরও পড়ুন: সিনেমাহলে আসবে অক্ষয় কুমারের ‘সূর্যবংশী’ ও রণবীরের ‘৮৩’! জানুন, মুক্তির তারিখ

https://www.instagram.com/p/CCDgBUsnQmR/

উল্লেখ্য, ২ বছর আগে এই সঞ্জানাই সুশান্তের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ এনেছিলেন। তাঁর মৃত‍্যুর পর সেই বিষয়টাকেই টেনে এনে সরব হলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। একটি টুইটে দু বছর আগের ওই ঘটনার প্রসঙ্গ তুলে লেখা হয়, সুশান্ত সেই সময় জনসমক্ষে বলেছিলেন এই মিথ‍্যে #MeTooর অভিযোগ তাঁকে অবসাদগ্রস্ত করছে। এখন সাংবাদিকদের উচিত এই ঘটনার নেপথ‍্যে কার হাত ছিল তা খুঁজে বের করা।

https://twitter.com/KanganaTeam/status/1277566752994603008?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1277566752994603008%7Ctwgr%5E&ref_url=https%3A%2F%2Fbanglahunt.com%2Fkangana-ranawat-speaks-out-about-false-case-of-metoo-against-sushant%2F

টুইটারে কঙ্গনা লেখেন, ‘কাউকে আলাদা করে দেওয়া খুব সহজ। তাদের মন নিয়ে খেলা, অবসাদগ্রস্ত করে তোলা আর তারপর আত্মহত‍্যার দিকে ঠেলে দেওয়া। অনেক নিরীহ প্রাণই এই ফাঁদে পড়েছে’।

দু বছর আগে সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’র অভিনেত্রী সঞ্জনা সাঙ্ঘি তাঁর বিরুদ্ধে ‘#MeToo’র অভিযোগ আনেন। সেই সময় অভিনেতা বারংবার দাবি করেছিলেন এই অভিযোগ মিথ‍্যে। তাঁকে ফাঁসানো হচ্ছে। এমনকি সঞ্জনার সঙ্গে নিজের চ‍্যাটও প্রকাশ করেন প্রমাণ হিসাবে। সেই সময় দিল বেচারার পরিচালক মুকেশ ছাবরাও সহমত হয়েছিলেন সুশান্তের সঙ্গে। তাঁর পাশেও দাঁড়িয়েছিলেন তিনি।

আরও পড়ুন: ‘TikTok বন্ধ,যাদবপুর-বসিরহাটের মানুষ সাংসদদের কোথায় দেখবেন?’ নাম না করে মিমি- নুসরতকে আক্রমণ শ্রীলেখার

Gmail 6

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest