গজাল, ফাঁস দিয়ে হত্যা করা হয়েছে সুশান্তকে? বিস্ফোরক ভিডিও পোস্ট আত্মা বিশেষজ্ঞের, শুনলে হাড়হিম হয়ে যাবে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেন এভাবে চলে গেলেন সুশান্ত সিংহ রাজপুত? খুন নয় তো? এখনও এই সংশয় কাটিয়ে উঠতে পারেননি সুশান্ত-ভক্তরা। অনেক প্রশ্ন বাকি থেকে গেছে। তাই সুশান্ত-ভক্তরা প্যারানর্মাল এক্সপার্ট স্টিভ হাফকে তাঁর আত্মার সঙ্গে কথা বলার অনুরোধ করেন। অনুরাগীদের উৎসাহে সদ্যপ্রয়াত অভিনেতার আত্মার সঙ্গে নাকি যোগাযোগ স্থাপন করতে সক্ষমও হয়েছিলেন তিনি।

প্রেতচর্চা কিংবা প্যারানরম্যাল রিসার্চ, অনেকেই হয়তো বুজরুকি কিংবা কুসংস্কার বলে উড়িয়ে দেন। তবে সুশান্তের ‘মৃত্যুরহস্য’ উদঘাটন করতে এই পথেও প্রচেষ্টা চালাচ্ছেন অনেকে। কিছুদিন আগেই যেমন এদেশেরই এক যুবক সুশান্তের (Sushant Singh Rajput) আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছিলেন বলে জানান। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছিল। এবার দুটি ভিডিও ইউটিউবে আপলোড করেন প্রেত বিশেষজ্ঞ স্টিভ হাফ। যেখানে দেখা যাচ্ছে, স্টিভের সামনে রাখা একটি স্পিকার ও যন্ত্র। সেখান থেকেই ভেসে আসছে আওয়াজ। স্টিভের কথায়, তিনি নিজেই দশ বছরের চেষ্টায় এমন একটি স্পিকার বানিয়েছেন। যাকে মাধ্যম করে অন্য দুনিয়ার সঙ্গে যোগাযোগ করা সম্ভব।

স্টিভ বলেন, “প্রচুর অনুরোধ পেয়েই শেষমেশ সুশান্তের আত্মার সঙ্গে কথা বলার চেষ্টা করেছি। মৃত্যুর পরে কেমন শুনতে লেগেছে সুশান্তের কণ্ঠ? নিজের মৃত্যু নিয়ে, মৃত্যু পরবর্তী অবস্থান নিয়ে অনুরাগীদের কী জানিয়েছেন তিনি?  স্টিভের তিনটি ভিডিয়ো বলছে, শরীর থেকে আত্মা মুক্ত হতেই নাকি সুশান্তের চারপাশে ঝলমলে আলো। অন্ধকারের লেশমাত্র নেই। স্টিভ এরপরেই জানতে চান, সবার একটাই প্রশ্ন, সুশান্ত আত্মহত্যা করেছেন নাকি খুন হয়েছেন? উত্তরে তিনি শুধুই বলেছেন, ‘দ্য নেক’ বা ‘ঘাড়’।

আরও পড়ুন: করোনা ভ্যাকসিনের হিউম্যান ট্রায়ালের জন্য আবেদন জানালেন চূর্ণী গঙ্গোপাধ্যায়

মৃত্যুর আগে তাঁর কাছে কেউ ছিলেন কিনা এ প্রশ্নের উত্তরে সুশান্ত নাকি বলেছেন, কয়েক জনের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়েছিলেন মৃত্যুর ঠিক আগে। তাদের সঙ্গে নাকি গজাল জাতীয় পেরেক আর ফাঁস বা দড়ি ছিল! এবং তারা এখন এতটাই নিরাপত্তার ঘেরাটোপে রয়েছে যে তাদের শাস্তি দেওয়া খুবই কঠিন। তৃতীয় ভিডিয়োয় সুশান্তের আত্মার দাবি, তিনি এখন তাঁর মায়ের খুব কাছাকাছি রয়েছেন। এবং তিনি নাকি দুটো ডানা পেয়েছেন অবাধ গতিবিধির জন্য!

স্টিভের এই সেশন আগামী দিনেও চলবে কিনা জানা যায়নি। তবে সুশান্ত অনুরাগীদের মিনতি, তাঁরা এভাবেই সুশান্তের কাছাকাছি থাকতে চান। সুশান্তের গলার স্বর শুনেই আপাতত তৃপ্ত তাঁরা। অনেকেই সুশান্তের সঙ্গে তাঁর বাবা কে কে সিংহের কথা বলিয়ে দেওয়ার কথাও জানিয়েছেন স্টিভকে। ভক্তদের মতে, ছেলের গলা শুনে কিছুটা হলেও মানসিক দিক থেকে শান্তি পাবেন অশীতিপর বৃদ্ধ।

আরও পড়ুন: করোনা হানা টেলিপাড়ায়,সপরিবারে আক্রান্ত অভিনেতা সুরজিৎ বন্দ্যোপাধ্যায়

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest