সুশান্ত ম্যাজিক! প্রকাশ্যে দিল বেচারার টাইটেল ট্রাকের টিজার, মুক্তি পাবে আগামিকাল

সুশান্ত সিং রাজপুতের দিল বেচারার ট্রেলার একের পর এক রেকর্ড ভেঙেই চলেছে। মুক্তির দুদিনের মধ্যেই এই ছবির ট্রেলারের ভিউ সংখ্যা ৫০ মিলিয়ান পার করেছে! শুক্রবার,১০ জুলাই মুক্তি পেতে চলেছে এই ছবির টাইটেল ট্রাক। বৃহস্পতিবার এই গানের প্রথম ঝলক সামনে আনল ডিজনি প্লাস হটস্টার।

টিজারে দেখা গেল সদাহাস্যময় ম্যানির ঝলক।একটি ডান্স পারফরম্যান্সের জন্য ওয়ার্ম আপ করতে দেখা গেল তাঁকে। স্পোর্টস জার্সি, সোয়েটপ্যান্ট,স্নিকারে ডান্স ফ্লোরে স্লাইড করে হাঁটলেন সুশান্ত। গানের খুব বেশি ঝলক ধরা পড়ল না মাত্র ৯ সেকেন্ড দীর্ঘ এই টিজারে। দিল বেচারা গোটা মিউজিক অ্যালবামটি কম্পোজ করেছেন অস্কারজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমান। ছবির ট্রেলারে  রহমানের গলায় ‘দিল বেচারা..ফ্রেন্ডজোন কা মারা’  গানের লাইন ইতিমধ্যেই শুনেছে দর্শক।

আরও পড়ুন: ফাঁকা ফ্ল্যাটে অভিনেত্রীকে ধর্ষণ, অশ্লীল ভিডিও তুলে ছড়িয়ে দেওয়ার হুমকি! চাঞ্চল্য টলিগঞ্জে

এদিন এই ঝলক শেয়ার করে ডিজনি প্লাস হটস্টারের সোশ্যাল মিডিয়ার দেওয়ালে লেখা হয়, ‘ম্যানির প্রাণবন্ত ঝলক এইভাবেই কিজিকে হতচকিত করে দেয়…নিয়ে হাজির হচ্ছি ম্যাস্ট্রো এ আর রহমানের ম্যাজিক, দিল বেচারা টাইটেল ট্রাক আসছে আগামিকাল দুপুর ১২টায়’।

প্রিয় নায়ক সুশান্ত সিং রাজপুত আর নেই ৷ তবুও ফ্যানেদের স্মৃতিতে, সিনেমার রিলে তিনি সদা রয়ে যাবেন ৷ রয়ে যাবেন ইন্টারনেট দুনিয়ার গভীরেও ৷ হ্যাঁ, সুশান্ত ম্যাজিক এমনই ৷ আর তাই তো নায়কের শেষ ছবি ‘দিল বেচারা’র ট্রেলার মুক্তি পেতেই রেকর্ড ! ট্রেলার রিলিজের পাঁচ মিনিটের মধ্যেই প্রায় ৫ মিলিয়ন ভিউ ৷ বলিউড তো ছাড়ুন, হলিউড সিনেমার ট্রেলারের ভিউকেও পিছনে ফেলেছে দিল বেচারা ৷ গানের টিজারে সুশান্তের সেই স্বর্গীয় হাসি দেখে ফের স্মৃতিতে বুদ তাঁর ফ্যানেরা ৷

আরও পড়ুন: সুশান্তের মৃত্যুর পর প্রথম জনসমক্ষে করণ জোহর! ফের জোরাল আক্রমণের মুখে পরিচালক