মাত্র ৮ ঘন্টাতেই ইতিহাস গড়ল ‘দিল বেচারা’র ট্রেলার, ভাঙল অ্যাভেঞ্জার্সের ‘লাইক’ রেকর্ড

মুক্তির মাত্র ৮ ঘন্টার মধ্যেই নজিরবিহীন রেকর্ড গড়ল দিল বেচারা। ইউটিউবের ইতিহাসে সবচেয়ে বেশি লাইক পাওয়া ছবির ট্রেলার হিসাবে পয়লা নম্বরে উঠে এল এই ছবি। এতদিন এই রেকর্ড ছিল মার্বেল স্টুডিওর ছবি অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের দখলে। এই ছবির ট্রেলারের সর্বকালীন লাইক সংখ্যা ৩.৬ মিলিয়ান অর্থাত্ ৩৬ লক্ষ, সোমবার মধ্যরাত পার করবার আগেই সেই মাইলস্টোন পার করে ফেলে দিল বেচারা। ১৭ ঘন্টায় দিল বেচারার ট্রেলারের লাইকের সংখ্যা ৪.৬ মিলিয়ান (৪৬ লক্ষ)।

৬ জুলাই বিকেল ৪টে সময় ফক্স স্টার হিন্দির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় সুশান্ত সিং রাজপুতের ‘দিল বেচারা’র ট্রেলার। মুক্তি পাওয়ার মুহূর্তের মধ্যেই তাতে লাইকসের বন্যা, কমেন্টের ঝড়। আবেগঘন ভক্তরা। বাড়তে থাকে ভিডিয়োর দর্শক সংখ্যাও। এতদিন পর্যন্ত ইউটিউবে লাইক সংখ্যার বিচারের ভারতীয় ছবিদের মধ্যে সবচেয়ে আগে ছিল দক্ষিণী তারকা বিজয়ের বিগিল (Bigil) ছবিটি। যার লাইক সংখ্যা রয়েছে ২.৩ মিলিয়ান,অন্যদিকে বলিউডে এই রেকর্ড ছিল শাহরুখ খানের জিরোর দখলে (২.০০ মিলিয়ান)।

আরও পড়ুন: ‘শরীরের ভিতর আরও একটা জীবন’, বেবি বাম্পের নতুন ছবি শেয়ার করলেন শুভশ্রী!

এই প্রতিবেদন প্রকাশ হওয়ার আগের মুহূর্ত পর্যন্ত কত লাইক ও ভিউ হয়েছে রইলো তার ছবি –

youtube

লেখক জন গ্রিন-এর ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টার’ থেকে অনুপ্রাণিত সুশান্তের শেষ সিনেমা। ২০১৮ সালেই শ্যুটিং শেষ হয়েছিল মুকেশ ছাবরা পরিচালিত ‘দিল বেচারা’। তবে নানাবিধ জটিলতায় মুক্তি আটকে যায় সিনেমার। সুশান্তের মৃত্যুর পর তড়িঘড়ি ‘দিল বেচারা’র অনলাইন রিলিজের ব্যবস্থা করা হয়। আগামী ২৪ জুলাই হটস্টার প্লাস ডিজনি ওয়েব প্ল্যাটফর্মে দেখা যাবে ‘দিল বেচারা’। ডিজনি হটস্টার-ও সম্প্রতি জানিয়ে দিয়েছে, সাবস্ক্রিপশন না থাকলেও সুশান্তের শেষ ছবি দেখতে পারবেন দর্শকরা।

সুশান্ত ছাড়াও সিনেমায় রয়েছেন সঞ্জনা সাংঘি, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং শাশ্বত চট্টোপাধ্যায়। ‘দিল বেচারা’র পরিচালনা করেছেন মুকেশ ছাবরা। সংগীত পরিচালনা করেছেন এ আর রহমান। উল্লেখ্য, গত ১৪ জুন বান্দ্রায় নিজের ফ্ল্যাটে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন অভিনেতা সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)।

সুশান্তের শেষ সিনেমা ‘দিল বেচারা’র ট্রেলার আপনাদের কেমন লাগল? আমাদের জানান নীচের কমেন্ট বক্সে।

 

আরও পড়ুন: দেশি গার্লের মুকুটে নতুন পালক, ‘ম্যাট্রিক্স ৪’-এ অভিনয় করবেন প্রিয়াঙ্কা