জীবনে প্রথমবার ভাইয়ের হাতে রাখি পরানো হল না.. হাহাকার সুশান্তের ‘রানি দিদি’র

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

চার দিদির আদরের একমাত্র ভাই সুশান্ত সিং রাজপুত। নীতু,মীতু, প্রিয়াঙ্কা এবং শ্বেতা- দিদিদের আদরের ‘গুলশন’ সুশান্ত। বাড়িতে এই নামেই সুশান্তকে ডাকেন সকলে। গত ১৪ই জুন আচমকাই চলে গিয়েছেন সুশান্ত, এই কঠিন সত্যিটা মেনে নেওয়ার লড়াই চালাচ্ছে তাঁর পরিবার। সুশান্তের মৃত্যুর পর এই প্রথম ভাইয়ের স্মরণে আবেগঘন বার্তা দিলেন সুশান্তের ‘রানি দিদি’ নীতু সিং।

সোমবার গোটা দেশে পালিত হচ্ছে রাখি বন্ধন। আজ ভাইয়ের হাতে রাখি বেঁধে তাঁর মঙ্গলকামনা করেন দিদি,বোনেরা। গত ৩৪ বছর ধরে সেটাই করে এসেছেন নীতু সিং। সুশান্তের চার দিদির মধ্যে সবচেয়ে বড় তিনি। কোনওদিনও দিদির কথা ফেলতেন না সুশান্ত। মাত্র ১৬ বছর বয়সে মা’কে হারানো সুশান্তের কাছে মায়ের চেয়ে চেয়ে কোনও অংশে কম জায়গা ছিল না ‘রানিদি’র। অথচ আজকে এই প্রথম রাখির দিনে ভাইকে জড়িয়ে ধরতে পারছেন না নীতু।

টাইমস নাওয়ের তরফে প্রকাশিত রিপোর্টে বলা হয়েছে, নীতু লেখেন, ‘আজ তোর দিন, আজ আমাদের দিন। আজ রাখি। ৩৫ বছরে এই প্রথমবার আজ পূজার থালা সাজনো হয়েছে, আরতির প্রদীপ জ্বলেছে কিন্তু ওই মানুষটা নেই যার আরতি আমি করব।ওই হাতটা নেই যেখানে রাখি বাঁধতে পারব। ওই মুখটা নেই যাকে মিষ্টি খাওয়াতে পারব।ওই মাথা নেই যেখানে স্নেহচুম্বন করতে পারব, ওই ভাই নেই যাকে আলিঙ্গন করতে পারব। যেদিন তুই এসেছিল আমার জীবনটা ঝলমলিয়ে উঠেছিল,যখন ছিলিস চারিদিকে শুধু আলো ছিল। আজ তুই নেই আমি ভেবে পাচ্ছি না কী করব!  তোকে ছাড়া আমি বাঁচতে জানি না। কোনওদিন ভাবি না এইরকমও দিন আসবে, যে রাখি আসবে কিন্তু তুই থাকবি না। কত জিনিস তো আমরা একসঙ্গে শিখেছি ভাই বল…তোকে ছাড়া একা থাকাটা কী করে শিখব? তুই কোথায়। আজীবন শুধু তোর রানি দি’।

https://www.facebook.com/SushantSinghRajput/photos/a.377483425777360/501955153330186/?type=3

মার্দাস ডে’র দিনেও মা হিসাবে নীতু সিংয়ে স্মরণ করে পোস্ট করতে দেখা গিয়েছে সুশান্তকে। যেখানে প্রয়াতও অভিনেতাও জানিয়েছেন, তাঁর ‘দ্বিতীয় মা রানি দিদি’।

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest