‘রিয়া ভীষণ অত্যাচার করত, সম্পর্ক থেকে বেরতে চাইছিল সুশান্ত! বিহার পুলিশের কাছে বিস্ফোরক অঙ্কিতা…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিহার পুলিশের কাছে বিস্ফোরক বয়ান প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের। জানালেন, “রিয়া ভীষণ অত্যাচার করত, আর তাই শেষের দিকটায় সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চাইছিল সুশান্ত।”

সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেও এযাবৎকাল কোনও বিস্ফোরক মন্তব্যই করতে শোনা যায়নি অঙ্কিতাকে। কিন্তু হঠাৎ কীসের প্রেক্ষিতে এমন মন্তব্য করলেন তিনি?

ঘটনার সূত্রপাত ২৬ জুলাই। যেদিন রিয়া চক্রবর্তী (Reah Chkaraborty) এবং তাঁর পরিবার ও ঘনিষ্ঠ ৫ জনের বিরুদ্ধে পাটনার রাজীব নগর থানায় এফআইআর দায়ের করেন সুশান্তের বাবা কৃষ্ণকুমার সিং। সেই অভিযোগের ভিত্তিতেই বিহার পুলিশের একটি বিশেষ টিম মুম্বই পৌঁছয় তদন্তের জন্য। আর তদন্তের সুবাদেই সুশান্ত ঘনিষ্ঠদের বয়ান রেকর্ড করা শুরু হয়। বৃহস্পতিবার সকালেই অভিনেতার পরিচারিকা এবং এক বোনের বয়ান রেকর্ড করা হয়েছে বলে খবর। সেই সূত্রেই অঙ্কিতাও নিজের বয়ান রেকর্ড করার ইচ্ছেপ্রকাশ করেন। আর সেখানেই সুশান্ত-রিয়ার সম্পর্ক নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতার প্রাক্তন প্রেমিকা।

আরও পড়ুন: Friendship Day 2020: বন্ধুত্ব হোক আরও দৃঢ়, জেনে নিন দিনটি সম্পর্কে অজানা নানা তথ্য…

সূত্রের খবর, বুধবার বিহার পুলিশের কাছে অঙ্কিতা জানান, ২০১৯-সালে তাঁর প্রথম সিনেমা মনিকর্ণিকা- দ্যা ক্যুইন অফ ঝাঁসি মুক্তির সময় সুশান্তের সঙ্গে কথা হয়েছিল। তখনই সুশান্ত তাঁকে জানান তিনি রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে রয়েছেন।তিনি অঙ্কিতাকে ম্যাসেজ করে তাঁর ডেবিউ ছবির জন্য শুভেচ্ছা জানান। এই সূত্রেই তাঁদের খানিক কথোপকথন হয়। অঙ্কিতা জানান,’কথা বলতে গিয়ে সুশান্ত খুবই আবেগি হয়ে পড়েন। জানান রিয়ার সঙ্গে এই সম্পর্কে তিনি খুশি নেই। রিয়া প্রতিনিয়ত তাঁকে উত্যক্ত করে। রিয়ার ব্যবহারে তিনি অসন্তুষ্ট। খুব তাড়াতাড়ি এই সম্পর্ক থেকে বেরোতে চান’।

সুশান্তের সঙ্গে তাঁর সেই কথোপকথনের প্রমাণ অঙ্কিতা তুলে দিয়েছেন বিহার পুলিশের হাতে। এমনকী রিয়ার সম্পর্কে সুশান্ত অঙ্কিতাকে যা যা বলেছিলেন সেই সবেরও প্রমাণ জোগাড় করেছে বিহার পুলিশ।

বিনোদন সংক্রান্ত সব আপডেট এখন টেলিগ্রামে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন এখানে। https://t.me/thenewsnest

আরও পড়ুন: রিয়েল জুটি এবার রিল লাইফে! রুপোলি পর্দায় ‘ম্যাজিক’ দেখাবেন অঙ্কুশ-ঐন্দ্রিলা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest