সুশান্তের শেষকৃত্যের জন্য পৌঁছালেন বিধস্ত বাবা, হাসপাতালে দেখা মিলল বান্ধবী রীহারও, দেখুন ভিডিও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: দেশবাসীকে স্তম্ভিত করে পৃথিবী ছেড়ে বিদায় নিয়েছেন। শোকবিহ্বল বিনোদন, ক্রীড়া থেকে শুরু করে আপামর দেশবাসী। বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অন্ত্যেষ্টি হতে চলেছে সোমবার। তাঁর পরিবার ইতোমধ্য়েই মুম্বই পৌঁছে গিয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ‘শকড’ গোটা দেশ। সান্ত্বনা জানানোর ভাষা নেই তাঁর পরিবারকে। কেকে সিংয়ের একমাত্র পুত্র সুশান্ত সিং রাজপুত। মায়ের মৃত্যু হয়েছে ১৮ বছর আগে,পরিবারের ছোটছেলে সুশান্ত,তাঁর চার দিদি রয়েছে। ভাইয়ের মৃত্যুতে সকলেই ‘হতভম্ব’। রবিবার দুপুরে সুশান্তের আত্মহত্যার খবর সামনে আসার পর থেকেই কার্যত তোলপাড় গোটা দেশ। এদিন বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয় সুশান্তের দেহ। প্রাথমিক তদন্তের পরেই পুলিশ জানায় ‘আত্মহত্যা করেছেন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত।..তার ফ্ল্যাট থেকে উদ্ধার হয়নি কোনও সুইসাইড নোট’।

PTI15 06 2020 000030B 1592212286135

রবিবার রাতেই সুশান্তের শেষকৃত্যের জন্য পাটনা থেকে মুম্বই পৌঁছায় তাঁর পরিবার। কিন্তু এখনও সুশান্তের দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়নি। রবিবার সুশান্তের দেহের ময়নাতদন্ত করা হয় জুহুর কুপার হাসাপতালে। সুশান্তের এক দিদি মু্ম্বইতেই থাকতেন,রবিবার কুপাল হাসপাতালে দেখা মিলেছিল তাঁর। দুপুর নাগাদ কার্টার রোডে ছেলের অ্যাপার্টমেন্টে পৌঁছান সুশান্তের বাবা। রয়েছেন সুশান্তের আত্মীয়রা।স্বভাবতই বিধ্বস্ত লাগছিল সুশান্তের বাবাকে।সুশান্তের মুখপাত্র জানিয়েছেন, ভিলে পার্লের পবন হংস শ্মশানে অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হবে।

আরও পড়ুন: সুশান্তের মৃতদেহের ছবি পোস্ট করলে এখনই মুছুন, আইনি পদক্ষেপের হুঁশিয়ারি মহারাষ্ট সাইবার সেলের

https://www.instagram.com/p/CBcwCm1ghhX/

ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট বলছে সুশান্তের মৃত্যুর কারণ ‘হ্যাংগিং’, খবর এনডিটিভি সূত্রে। অর্থাত্ ঝুলে পড়বার কারণেই মৃত্যু হয়েছে অভিনেতা। জানা গিয়েছে সুশান্তের বেশ কিছু অঙ্গের নমুনা পাঠানো হয়েছে কালিনা ফরেনসিক ল্যাবে। তাঁর শরীরেরর কোনও অঙ্গে বিষ রয়েছে কিনা তা পরীক্ষা করা হবে। রবিবার কুপার হাসপাতালের মর্গেই রাখা ছিল সুশান্তের দেহ। হাসপাতালে দেখা মিলল বান্ধবী রীহারও।

https://www.instagram.com/p/CBctq6mALrA/
https://www.instagram.com/p/CBc2L-ago6y/

এদিকে, সোমবার সুশান্তের অ্যাপার্টমেন্টে যান ফরেন্সিক বিশেষজ্ঞরা।

আরও পড়ুন: সুশান্তের আত্মহত্যার আগের রাতে অ্যাপার্টমেন্ট ছেড়ে আসেন রীহা চক্রবর্তী, কে এই বাঙালি তরুণী?

Gmail 3
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest